চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২২ সেপ্টেম্বর, ২০১৯ | ২:১১ পূর্বাহ্ণ

সীতাকু-ে পলাতক আসামি গ্রেপ্তার

সীতাকু-ে নারী নির্যাতন মামলার পলাতক আসামি মো. শাখাওয়াত হোসেন প্রকাশ শওকত (৩৯) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল (শনিবার) সন্ধ্যায় থানার এস.আই মো. সাইফুল ইসলাম তাকে গ্রেপ্তার করেন। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলার সিরাজ ভুইয়া রাস্তার মাথার দক্ষিণ রহমত নগর এলাকার মৃত মো.জামাল উল্ল্যাহর প্রথম পুত্র শওকতের সাথে পাশ^বর্তী উপজেলা মীরসরাইয়ের পশ্চিম খইয়্যাছড়া এলাকার এক সম্ভ্রান্ত

পরিবারের মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে শওকত নিজ স্ত্রীকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। কিন্তু তাদের একমাত্র কন্যা সন্তানের মুখে দিকে তাকিয়ে এসব অত্যাচার দীর্ঘদিন ধরে সহ্য করতে থাকেন স্ত্রী। এক পর্যায়ে তার অত্যাচারের সীমা ছাড়িয়ে গেলে নিরুপায় হয়ে জীবন বাঁচাতে চট্টগ্রাম পারিবারিক আদালতে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করেন। ২০১৮ সালের আগস্টে এই মামলার ওয়ারেন্ট হলে পুলিশ শওকতকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে। এরপরও বিষয়টির কোন সমাধান না হওয়ায় সম্প্রতি ফের আদালত ওয়ারেন্ট ইস্যু করে। সেই ওয়ারেন্টমূলে পুলিশ তাকে খুঁজতে থাকে।
সীতাকু- থানার ওসি (তদন্ত) শামীম শেখ জানান, এই মামলায় খোঁজাখুঁজির একপর্যায়ে শনিবার (গতকাল) সন্ধ্যায় তাকে সীতাকু- সদরে পেয়ে গেলে এস.আই মো. সাইফুল গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। রবিবার (আজ) সকালে তাকে কোর্ট হাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

The Post Viewed By: 89 People

সম্পর্কিত পোস্ট