চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২২ সেপ্টেম্বর, ২০১৯ | ২:০৬ পূর্বাহ্ণ

কর্ণফুলীতে সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন আ. লীগে বর্ণচোরা কেউ অনুপ্রবেশ করতে চাইলে স্থান দেয়া যাবে না : ভূমিমন্ত্রী

কর্ণফুলী-আনোয়ারা আসনের সাংসদ ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, আওয়ামীলীগে অনুপ্রেবশকারীরা নানা অপকর্ম করে দলের ভাবমূর্তি ক্ষুণœ করছে। তাই আওয়ামীলীগে বর্ণচোরা বিএনপি-জামায়াতের অনেকে অনুপ্রবেশ করতে চাইবে কিন্তু তাদের স্থান দেয়া যাবে না। আমি আমার মন্ত্রণালয়কে যেমন দুর্নীতিমুক্ত করতে চাই ঠিক তেমনি কর্ণফুলীর নেতাদের দুর্নীতিমুক্ত দেখতে চাই। যদি কোন নেতা টাকার বিনিময়ে বিএনপি জামায়াত ও বহিরাগতদের দলে সদস্য করে তাহলে ঐসব ব্যক্তিদের দল থেকে বের করে দেয়া হবে।

তিনি গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় নগরীর সার্সন রোডস্থ বাসভবনে কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগ আয়োজিত নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আ.লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হায়দার আলী রনির সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য ও সাবেক জিপি এডভোকেট জসিম উদ্দিন খাঁন, সাবেক থানা আওয়ামীলীগ সভাপতি সৈয়দ জামাল আহমেদ, মো. আলী, জেলা আওয়ামীলীগ সদস্য সিদ্দিক আহমদ বিকম, মুক্তিযাদ্ধা এম এন ইসলাম। বক্তব্য রাখেন উপজেলা আ.লীগ সহ সভাপতি নজরুল ইসলাম টুকু, এস এম হোসেন, সেলিম উল্লাহ খান, নুরুল আলম মেম্বার, মো. ইসমাঈল, যুগ্ম সম্পাদক আমির আহমদ, দিদারুল আলম চেয়ারম্যান প্রমুখ। এছাড়া বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা এতে অংশ নেন।

The Post Viewed By: 73 People

সম্পর্কিত পোস্ট