চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২১ সেপ্টেম্বর, ২০১৯ | ১১:২৯ অপরাহ্ণ

সন্দ্বীপ সংবাদদাতা

ইয়াবাসহ তালিকাভুক্ত সন্ত্রাসী আটক

সন্দ্বীপে ইয়াবাসহ এক সন্ত্রাসীকে আটক করেছে উপজেলা থানা পুলিশ। আটককৃত সন্ত্রাসীর নাম মো. ফরিদ (৩২)। আজ শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বাউরিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বেড়ীবাঁধ এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার শরীর তল্লাশি করে ৩৩ পিস ইয়াবা  উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বাউরিয়া ইউনিয়নের পূর্ব পাশে বেড়িবাঁধ এলাকার কারিমুল মাওলার চায়ের দোকানের সামনে থেকে আটক করা হয়। এ সময় তার শরীর তল্লাশি করে ৩৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। ফরিদ কিছুদিন আগে অস্ত্রসহ গ্রেপ্তার হয়ে জেল খেটে জামিনে মুক্তি পায়। সে সন্দ্বীপ থানার তালিকাভুক্ত আসামি। তার বিরুদ্ধে সন্দ্বীপ থানায় অস্ত্র, মাদকসহ পাঁচটি মামলা রয়েছে। তার বিরুদ্ধে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে জাতীয় গ্রিডের বিদ্যুৎ সংযোগ প্রকল্পের প্রকৌশলী ও শ্রমিকদের মারধরের ঘটনাসহ বেড়ীবাঁধ এলাকার মাদক ও সন্ত্রাসের অভিযোগও রয়েছে।

সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শরিফুল আলম বলেন, ফরিদ সন্দ্বীপ থানার চিহ্নিত অপরাধী। কিছুদিন আগে সে অস্ত্রসহ গ্রেপ্তার হয়ে জেল খেটে জামিনে এসে আবারো মাদক ব্যবসায় শুরু করেছে এমন তথ্যের ভিত্তিতে আমরা তাকে আটক করে ইয়াবা উদ্ধার করি। তার বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

 

পূর্বকোণ/আফছার

The Post Viewed By: 113 People

সম্পর্কিত পোস্ট