চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

অজ্ঞাতনামা যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

হাটহাজারী সংবাদদাতা

২১ সেপ্টেম্বর, ২০১৯ | ১১:১১ অপরাহ্ণ

হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নে অজ্ঞাতনামা এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে উপজেলা থানা পুলিশ। আজ শনিবার (২১ সেপ্টেম্বর) বিকাল ৩টায় শফিনগর গ্রামের তইল্য বিল এলাকার একটি ধান ক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, যুবকটির পরিচয় মেলেনি। অনুমান ৩০ বছর বয়সী এ যুবকের পরনে জিন্সপ্যান্ট ও শার্ট পরিহিত রয়েছে। অর্ধগলিত এই যুবকের নাড়িভুঁড়ি বের হয়ে মুখমন্ডল বিকৃত হয়ে গেছে। কমপক্ষে ৬/৭দিন পূর্বে এ যুবককে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বেলাল উদ্দিন জাহাঙ্গীর আজ শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় দৈনিক পূর্বকোণকে বলেন, ‘আজ দুপুরে ধলই ইউনিয়নের শফিনগর গ্রামের আবদুর রহমান টেন্ডলের বাড়ির উত্তরে তইল্য বিল এলাকার ধান ক্ষেতের মধ্যে মরদেহটি দেখে এলাকাবাসী থানায় খবর দেয়।

সংবাদ পেয়ে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুমসহ ঘটনাস্থল পরিদর্শন করে অজ্ঞাতনামা মরদেহটি উদ্ধার করি। ঘটনার প্রকৃত কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

 

 

পূর্বকোণ/জাহাঙ্গীর/আফছার

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট