চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২১ সেপ্টেম্বর, ২০১৯ | ৭:৩৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

১৬ জন রত্নগর্ভা মা পেলেন সম্মাননা

নগরীর খুলশী লায়ন্স ক্লাব অডিটোরিয়ামে স্বেচ্ছাসেবী সংগঠন রিপেয়ার বাংলাদেশ আয়োজিত ‘জীবন গড়ার কথামালা’ শীর্ষক এক কর্মশালায় চট্টগ্রামের ১৬ জন রত্নগর্ভা মা’দের সম্মাননা প্রদান করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও কর কমিশনার  বজলুল কবির ভূঞা’র সঞ্চালনায়, চট্টগ্রাম শাখার প্রধান সমন্বয়ক মোহাম্মদ হেলাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন পুলিশ কমিশনার মাহাবুবর রহমান, বিশেষ অতিথি, লায়ন্স ক্লাব গভর্ণর, লায়ন কামরুন মালেক, বিএসআরএম চেয়ারম্যান আলীহুসেইন আকবর আলী, লায়ন কবির উদ্দিন ভূঁইয়া, লায়ন  রূপম কিশোর বড়ুয়া, স্থপতি আশিক ইমরান, ডা. মোহাম্মদ জাহাঙ্গীর হোসাইন, সাঈদ আহসান খালিদ, সহকারী অধ্যাপক বিদুৎ বড়ুয়া প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ‘পরবর্তী প্রজন্মের জন্যে বাসযোগ্য নগরী আমাদেরকেই তৈরি করে যেতে হবে, নারী নির্যাতন, ইভটিজিং মুক্ত সমাজ বিনির্মানে এই যুবদেরই এগিয়ে আসতে হবে।’তিনি রিপেয়ার বাংলাদেশের এই মহৎ আয়োজনের প্রশংসা করে বলেন, ‘রত্নগর্ভা মা’য়েদের এই স্বীকৃতি সমাজে ভালো কাজের প্রতি আরো বহুগুণ উৎসাহী করে তুলবে বলে আমি বিশ্বাস করি “।

লায়ন কামরুন মালেক বলেন, ” নারীরা মায়ের জাতি, তাদের সম্মান করতে হবে। সবাইকে নারী নির্যাতনের বিপক্ষে রুখে দাঁড়াতে হবে, তবেই আমরা ভালো কিছুর আশা করতে পারি”। জীবন গড়ার কথামালা অংশের মূখ্য আলোচক বজলুল কবির ভূঞা অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, “শিক্ষা জীবনে কঠোর পরিশ্রম ছাড়া সফলতা অর্জন অসম্ভব। কেবলমাত্র পাঠ্য জ্ঞান অর্জনের মাধ্যমে একজন পরিপূর্ণ মানুষ হওয়া যায় না। আলোচনা পর্ব শেষে উপস্থিত রত্নগর্ভা মায়েদের হাতে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

 

 

পূর্বকোণ/ এস

The Post Viewed By: 514 People

সম্পর্কিত পোস্ট