চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২১ সেপ্টেম্বর, ২০১৯ | ১:২০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

‘টেকসই অর্থনৈতিক উন্নয়নের বৃহৎ শক্তি ক্ষুদ্র নারী উদ্যোক্তা’

চট্টগ্রাম প্রেসক্লাবে ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত ‘শারদ বাণিজ্য মেলায়’ চট্টগ্রাম জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি দিলারা ইউসুফ বলেছেন, বাংলাদেশের উন্নয়নে পুরুষদের পাশাপাশি নারীরাও আজ সমান তালে অবদান রাখছে। ক্ষুদ্র নারী উদ্যোক্তারা তাদের দক্ষতা প্রমাণ করছে।

সরকারও নারীসমাজকে এগিয়ে নিতে বদ্ধপরিকর। টেকসই অর্থনৈতিক উন্নয়নে ক্ষুদ্র নারী উদ্যোক্তারা বৃহৎ চালিকা শক্তি। সরকার যেভাবে সর্বস্তরে নারীদের এগিয়ে আসার জন্য উৎসাহ দিয়ে যাচ্ছে তার জন্য চাই সমাজ ও রাষ্ট্রের সব স্তরের সহযোগিতা। তাহলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সরকারের স্বপ্ন পূরণ হবে। চারদিন ব্যাপী শারদ মেলার দ্বিতীয় দিনের আলোচনা সভায় গতকাল প্রধান অতিথির চট্টগ্রাম জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি দিলারা ইউসুফ এসব কথা বলেছেন।

আয়োজক ব্লু এন পিংকের এডমিন পারমিকা পালের সার্বিক তত্ত্বাবধায়নে সীতাকুন্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবুর সভাপতিত্বে ও বিজয় ৭১’র সভাপতি জসীম উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাইজিং স্টারের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট ইলিয়াছ রিপন, জেলা মহিলা আওয়ামীলীগের রেজোয়ানা শারমিন, ধর্ম বিষয়ক সম্পাদক সেলিনা শফি, সদস্য এডভোকেট সাইফুন্নাহার খুশি, সদস্য মিসেস পারভীন।

পূর্বকোণ/পলাশ

The Post Viewed By: 323 People

সম্পর্কিত পোস্ট