চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২১ সেপ্টেম্বর, ২০১৯ | ২:৫২ এএম

নিজস্ব সংবাদদাতা হ রাউজান

রাউজান আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ

সভাপতি-সম্পাদকে নতুন মুখ !

বাদ পড়ছেন বর্তমান কমিটির অনেক নেতা

দীর্ঘ প্রতীক্ষিত রাউজান উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল ও ত্রি-বার্ষিক সম্মেলন আজ শনিবার দুপুর আড়াইটার রাউজান সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ সম্মেলনের উদ্বোধন করবেন উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। প্রধান বক্তা থাকবেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম। সম্মেলনকে ঘিরে রাউজান উপজেলার ১৪ ইউনিয়ন, পৌরসভা ৯ ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে অন্যরকম প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আজকের সম্মেলনে পুরো রাউজানের নেতাকর্মীরা যোগ দেবেন বলে আশা করছে সম্মেলন প্রস্তুতি কমিটি। এটিকে একটি মহাসমাবেশে পরিণত করার জন্য প্রত্যক ওয়ার্ড থেকে নেতাকর্মীরা প্রস্তুতি নিয়েছেন।

এদিকে একটি সূত্রে জানা যায়, উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি-সম্পাদক পদে কে হচ্ছেন তা অনেকটা নিশ্চিত হয়ে গেছে। সভাপতি-সম্পাদক পদে একাধিক নেতা আশা প্রকাশ করলেও শেষ পর্যন্ত জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুল ওহাব সভাপতি ও

অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী নতুন সাধারণ সম্পাদক হতে যাচ্ছেন বলে আভাস মিলেছে গতকাল শুক্রবার থেকে। তবে পুরাতন কমিটি অর্থ্যাৎ বর্তমান কমিটির অনেক পদধারী এবার পদহারা হয়েছেন বলে বিশেষ একটি সূত্রে জানা গেছে। বর্তমান কমিটিতে তাদের দলীয় কার্যক্রমে সঠিক ও সরব ভূমিকা না থাকা কিংবা বয়সের ভারের কারণে অনেকে বাদ পড়েছেন। এদিকে সম্মেলকে ঘিরে রাঙামাটি সড়ক, গাছ, অবকাঠামো রংবেরং করা হয়েছে। সম্মেলনস্থলে নিরাপত্তা ব্যবস্থা জোরদার, গতিবিদি নজরদারিতে রাখতে সিসিটিভি ক্যামরা স্থাপনসহ নানা প্রদক্ষেপ নেয়া হয়েছে। উপজেলা আওয়ামী লীগের মুন্সিরঘাটাস্থ কার্যালয় এবং আশপাশের এলাকা সুজ্জিত করা হয়েছে। আলো জলমলে করছে পুরো অনুষ্ঠানস্থল ও মুন্সিরঘাটা।

The Post Viewed By: 142 People

সম্পর্কিত পোস্ট