চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২১ সেপ্টেম্বর, ২০১৯ | ২:৫৩ এএম

নিজস্ব সংবাদদাতা হ রাউজান

‘রাউজানের দু’প্রান্তের যোগাযোগের মাধ্যম হাফেজ বজলুর সড়ক’

উন্নয়নকাজ পরিদর্শন করলেন এমপি ফজলে করিম ও দি পূর্বকোণ লি. এর চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী

রাউজানের অত্যন্ত গুরুত্বপূর্ণ ও দুই প্রান্তের মানুষের যোগাযোগের অন্যতম মাধ্যম হাফেজ বজলুর সড়ক উন্নয়নকাজ পরিদর্শন করেছেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এবং দি পূর্বকোণ লিমিটেডের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী। গতকাল শুক্রবার সকাল সোয়া দশটায় জলিল নগরস্থ রাঙামাটি সড়কের সংযোগস্থল থেকে হাফেজ বজলুর রহমান সড়কের চলমান কাজের অগ্রগতি, মান সর্ম্পকে যাচাই করেন ফজলে করিম এমপি। এসময় সড়কের উভয় পাশের অবস্থা, কাজের মান ঘুরে দেখেন ফজলে করিম এবং জসিম উদ্দিন চৌধুরী।

ফজলে করিম কাজটি সর্ম্পকে দিক নির্দেশনা, বিভিন্ন অসঙ্গতি তুলে ধরে তা সমাধানের কথা জানান সংশ্লিষ্টদের। জলিল নগর থেকে হাজীপাড়া বড় মৌলানা সাহেবের মাজার পর্যন্ত পায়ে হেঁটে পরিদর্শনকালে দি পূর্বকোণ লিমিটেডের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী হাফেজ বজলুর রহমান সড়ক মজবুত ও স্থায়িত্ব আকারে করার জন্য এমপি ফজলে করিম চৌধুরীর প্রশংসা ও তাকে ধন্যবাদ জানান। ফজলে করিমও দি পূর্বকোণ লিমিটেডের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরীকে সরেজমিনে রাস্তার উন্নয়নকাজ দেখতে আসায় ধন্যবাদ জানান। পরিদর্শনে ফজলে করিম বজলুর রহমান সড়কের ঢেউয়া হাজীপাড়ায় ওয়াকওয়ে, কৃষি জমির উন্নয়নে জলাবদ্ধতা নিরসনে কালভার্ট নির্মাণ, রাস্তার দুইপাশে ফুটপাত, ড্রেন নির্মাণ ও সড়কের সৌন্দর্য্যরে জন্য বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের কথা উল্লেখ করেন। তিনি সড়কের কাজ সঠিকভাবে করার জন্য ঠিকাদার প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারীদের নির্দেশ প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল ইসলাম, পৌরসভা আওয়ামী লীগের সহ সভাপতি

জানে আলম জামাল, সাবেক চেয়ারম্যান শাহা আলম চৌধুরী, ইরফান আহমদ চৌধুরী, কামরুল ইসলাম বাহাদুর, উপজেলা যুবলীগ সভাপতি জমির উদ্দিন পারভেজ, কাউন্সিলর এডভোকেট দীলিপ কুমার চৌধুরী, ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, আবদুল জব্বার সোহেল, শাহাজান ইকবাল, জসিম উদ্দিন চৌধুরী, আহসান হাবিব চৌধুরী হাসান, আবদুল লতিফ, মোজাফফর ছালাম মুবিন, সারজু মোহাম্মদ নাছের, সুমন কল্যাণ বড়–য়া, আজিজ উদ্দিন ইমু, মহিউদ্দিন আল হিমেল চৌধুরী, আবদুল আউয়াল সুজন, নাছির উদ্দিন, মোজাম্মেল হক, জিল্লুর রহমান মাসুদ, আবু ছালেক, এনামুল হক এনাম, এস.এম মুহিবুল্লাহ, আরিফুল হক চৌধুরী, ভানু দে, নুর হোসেন দুলাল, মোহাম্মদ আসিফ, নাছির উদ্দিন প্রমুখ। প্রসঙ্গত, হাফেজ বজলুর রহমান সড়কটি জলিল নগর থেকে রাঙ্গুনিয়া বেতাগী পর্যন্ত ৬৩ কোটি টাকা ব্যয়ে উন্নয়ন হচ্ছে। এ সড়কের বিভিন্নস্থানে অধিক নাজুক জায়গায় (যেখানে পানি জমে থাকে) আরসিসি ঢালাই করা হচ্ছে। কাজটি বাস্তবায়ন করছে তাহের এন্ড ব্রাদার্স ই ইঞ্জিয়ারিং লিমিটেড।

The Post Viewed By: 211 People

সম্পর্কিত পোস্ট