চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২১ সেপ্টেম্বর, ২০১৯ | ১:২৮ এএম

নিজস্ব সংবাদদাতা, নাইক্ষ্যংছড়ি

নাইক্ষ্যংছড়ি ইউপি নির্বাচন নুরের মনোনয়ন প্রত্যাহার আলী নির্বাচিত

আসন্ন নাইক্ষ্যংছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর ইউনিয়ন ৭নং ওয়ার্ডের সদস্য পদে প্রার্থী নূর মোহাম্মদ মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। গত মঙ্গলবার নির্বাচন কার্যালয়ে উপজেলা রিটার্নিং কর্মকর্তা আবু জাফর ছালেহ’র নিকট মনোনয়নপত্র বাতিলের আবেদন করলে তিনি সেটি মঞ্জুর করেন। এসময় উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ। সূত্রে জানা যায়, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডেও মৃত সুবেত আলীর পুত্র নুর মোহাম্মদ গত ১২ সেপ্টেম্বর মনোনয়নপত্র সংগ্রহ, ১৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই সম্পন্ন করে নির্বাচন অংশগ্রহণের অনুমোদন পান।

এই বিষয়ে মনোনয়নপত্র প্রত্যাহার শেষে সাংবাদিকদের নুর মোহাম্মদ জানান, ব্যক্তিগত কারণে আমি আমার নির্বাচনের প্রার্থিতা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়ে রিটার্নিং অফিসার বরাবর আবেদন জমা দিয়েছি এবং নির্বাচন অফিসার প্রার্থিতা প্রত্যাহার আবেদন মঞ্জুর করেন। আমার প্রতিদ্বন্ধী বর্তমান ইউপি সদস্য মো. আলী হোসনকে বিনা-প্রতিদ্বন্ধিতায় পুনরায় সদস্য হওয়ার সুযোগ করে দিয়েছি। তিনি এখন বিনা-প্রতিদ্বন্ধিতায় ইউপি সদস্য হিসেবে নির্বাচিত বলে গণ্য হবেন বলে আশা করছি ।
উল্লেখ্য নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী উপজেলার সদর ইউনিয়ন, সোনাইছড়ি ইউনিয়ন ও ঘুমধুম ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ১৪ অক্টোবর। এতে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২২ সেপ্টেম্বর, প্রতীক বরাদ্দ ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

The Post Viewed By: 79 People

সম্পর্কিত পোস্ট