চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

প্রেসক্লাবে ৪দিন ব্যাপী শারদ বাণিজ্য মেলা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

২০ সেপ্টেম্বর, ২০১৯ | ৩:২৫ অপরাহ্ণ

চট্টগ্রাম প্রেসক্লাবের  ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে ৪দিন ব্যাপী ব্লু এন্ড পিংক শারদ বাণিজ্য মেলা উদ্বোধন করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার  (১৯ সেপ্টেম্বর) প্রেসক্লাবে উদ্বোধন উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বেদারুল আলম চৌধুরী।

মেলায় চট্টগ্রামের অর্ধশত নারী উদ্যোক্তারা অংশ নিয়েছেন। দেশীয় পোশাক, জুয়েলারী, গ্রামীণ খাবারের স্টল সহ বাহারী আয়োজনের পসরা সাজিয়েছেন অনুষ্ঠান পরিচালনা করেন রাইজিং স্টারের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট ইলিয়াছ রিপন।

আয়োজক ব্লু এন্ড পিংক প্রিয়াংকা প্রিয়ার সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন হাটহাজারী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তার বেগম মুক্তি, বিজয় ৭১ এর সভাপতি জসীম উদ্দিন চৌধুরী, ব্যবসায়ী লায়ন শফিউল আলম, চট্টগ্রাম প্রেস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক খান, সংগীত শিল্পী রণি রোজালিন, বুড্ডিষ্ট লিডার্স ফোরামের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার পলাশ বড়ুয়া। স্বাগত বক্তব্য রাখেন ব্লু এন্ড পিংক এর এডমিন সুমিত চক্রবর্তী ও পারমিকা পাল। সকলের জন্য উন্মুক্ত এই মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত।

পূর্বকোণ/তাসফিয়া

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট