চট্টগ্রাম সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২০ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৪৮ এএম

রিডার্স স্কুল এন্ড কলেজে ইভটিজিং, মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে বক্তারা

মাদক, ইভটিজিং ও কিশোর অপরাধ দমনে প্রশাসন বদ্ধপরিকর

মাদকের ছোবলে সুন্দর সমাজ বিনষ্ট হচ্ছে, স্কুল শিক্ষার্থীরা ইভটিজারের উৎপাতে বিপদগামী হচ্ছে এবং কিশোর অপরাধ বেড়ে পরিবারে চরম অশান্তি ও অভিভাবককে হতাশাগ্রস্থ করছে ও দেশের উঠতি বয়সের তরুণেরা এ পথে গিয়ে সন্ত্রাস রাহাজানি ও ইভ টিজিং এর মতো ঘটনায় জড়িয়ে পড়ছে আর স্বপ্নগামী জীবন ধ্বংস হয়ে যাচ্ছে ও গত মঙ্গলবার নগরীর রিডার্স স্কুল এন্ড কলেজ মিলনায়তনে স্টুডেন্টস কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং ও অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে সচেতনতামূলক সভা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মঈনুদ্দীন কাদের লাভলুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান খন্দকার ও বিশেষ অতিথি ছিলেন অধ্যক্ষ মোস্তফা রেজাউল মনির, লায়ন শফিকুর রহমান, উপাধ্যক্ষ আব্দুল্লাহ ওমর ফারুক ও বায়েজিদ থানার উপ পরিদর্শক মো. শাহ আলমের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক জাহাঙ্গীর হোসেন, রাবেয়া ইয়াসমিন, রনি কুমার নাথ, শাহ এমরান, তাওকিরুল আলম, ইমাম হাসান, জাকিয়া উম্মে তোহফা, সায়েদা ইয়াসমিন, নয়ন বড়ুয়া, পুলক বড়ুয়া প্রমুখ।
শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন স্নেহা তাবাস্সুম ও মুক্তাদির শাবাব।

প্রধান অতিথি আতাউর রহমান খন্দকার বলেন, পুলিশ জনগণের বন্ধু, যে কোনো সামাজিক অসঙ্গতির জন্য পুলিশের সহযোগিতা নিন ও স্কুল চলাকালীন কোনো শিক্ষার্থীকে যেন আড্ডারত দেখা না যায় এবং ইভ টিজিং ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন ও তিনি এ জন্য সকলের সহযোগিতা কামনা করে বায়েজিদ থানাকে অপরাধমুক্ত এলাকা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন ও সভায় বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক-শিক্ষিকা এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় রাস্তাঘাটে স্কুল চলাকালীন সময়ে আড্ডারত শিক্ষার্থীদের মনিটরিং করার জন্য টহল পুলিশ জোরদার করা হবে বলে তিনি জানান।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 56 People

সম্পর্কিত পোস্ট