চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২০ সেপ্টেম্বর, ২০১৯ | ১:১৬ এএম

নিজস্ব সংবাদদাতা, সীতাকু-

স্কুল ছাত্র নিখোঁজ উদ্ধার হয়নি ১ মাসেও

সীতাকু-ে মো. বেলাল হোসেন সাজ্জাদ (১৪) নামক ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্র নিখোঁজের পর এক মাসেও উদ্ধার হয়নি। এ ঘটনায় ওই ছাত্রের পরিবারের পক্ষ থেকে থানায় একটি জিডি করলেও পুলিশ বিভিন্ন থানায় বার্তা পাঠানো ছাড়া আর কোন সফলতা দেখাতে পারেনি। ছেলের জন্য পাগলপ্রায় হয়ে বিনিদ্র রাতযাপন করছে হতভাগ্য মা-বাবা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সীতাকু-ের সলিমপুর ইউনিয়নের জলিল গেইট এলাকার ভ্যান চালক আবুল কালামের ছেলে ফৌজদারহাট কেএম হাইস্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র মো. বেলাল হোসেন সাজ্জাদ গত ১৭ আগস্ট সন্ধ্যায় ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এরপর তার মা-বাবা আত্মীয় পরিজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান পাননি। ফলে ২৬ আগস্ট সীতাকু- থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। কিন্তু অদ্যবধি তার কোন সন্ধান না পাওয়ায় একমাত্র ছেলে হারিয়ে পাগলপ্রায় মা রাশেদা বেগম ও বাবা আবুল কালাম। ছেলেকে উদ্ধারে দ্বারে দ্বারে ঘুরছেন তিনি।

সাজ্জাদের মা রাশেদা বেগম বলেন, আমাদের একমাত্র ছেলে হঠাৎ কোথায় হারিয়ে গেল কিছুই বুঝতে পারছি না। আমরা থানায় জিডি করেছি। কিন্তু গত একমাসেও কোন হদিস পাচ্ছি না। তিনি ছেলেকে ফিরিয়ে দিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। ছেলেটির খোঁজ পেলে ০১৮১৩২২৬৯১৫ নম্বরে জানানোর জন্য অনুরোধ করেন তিনি। সীতাকু- থানার পরিদর্শক সুমন কুমার বণিক বলেন, ছেলেটি উদ্ধারে জিডি করার পর দেশের সবগুলো থানায় বার্তা পাঠানো হয়েছে। আমরা তার সন্ধান পাবার জন্য চেষ্টা চালাচ্ছি।

The Post Viewed By: 81 People

সম্পর্কিত পোস্ট