চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা নিহত  

নিজস্ব প্রতিবেদক

১৯ সেপ্টেম্বর, ২০১৯ | ১২:১৪ অপরাহ্ণ

কক্সবাজার টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযদ্ধে’ তিন রোহিঙ্গা নিহত হয়েছেন।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে টেকনাফের বাহারছড়া শামলাপুর ঢ়ালায় জঙ্গলে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। এসময় পুলিশের দুই সদস্য আহত হয়।

নিহতরা  হলেন- উখিয়ার বালুখালী ১৭ নম্বর রোহিঙ্গা শিবিরের ৭৯ নম্বর ব্লকের ফজল আহাম্মদের ছেলে মো. জামিল (২০), নবী হোসেনের ছেলে মো. আসমত উল্লাহ (২১) ও টেকনাফের বাহারছড়া নতুনপাড়া এলাকার মৃত মো. আলীর ছেলে মো.রফিক (২৪)।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ পূর্বকোণকে জানান, বুধবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হত্যা,অস্ত্র এবং মাদক মামলার আসামি তিন রোহিঙ্গাকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে টেকনাফের বাহারছড়া শামলাপুর ঢ়ালায় জঙ্গলে অস্ত্র ও চোরাই মালামাল উদ্ধারের জন্য গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় তিন ব্যাক্তিকে উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল তল্লাশি করে আশপাশ থেকে দেশীয় তৈরি ৩টি এলজি, ৬ রাউন্ড তাজা গুলি, ৮ রাউন্ড গুলির খোসা জব্দ করা হয়েছে।  

পরে তাদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পরে সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।  এ ঘটনায় নিয়মিত মামলা প্রক্রিয়াধীন।

পূর্বকোণ/পলাশ

 

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট