চট্টগ্রাম মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৯ সেপ্টেম্বর, ২০১৯ | ২:১৫ এএম

জনগণের কাছে সরকারের কোনো দায়বদ্ধতা নেই : কর্নেল অলি

লিবারেল ডেমোক্রোটিক পার্টি (এলডিপি)’র সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম বলেছেন, সরকার যখন দুর্বল হয়ে পড়ে তখন তার নেতাকর্মীরা লুটপাটে লিপ্ত হয়। জনগণের কাছে বর্তমান সরকারের কোনো দায়বদ্ধতা নেই। তিনি বলেন, দেশে এমন কোনো প্রকল্প নেই যা থেকে কোটি কোটি টাকা লুট হচ্ছে না। তিনি বলেন, এই পর্যন্ত লক্ষ হাজার কোটি টাকা লুট হলেও সরকারের কোনো মাথাব্যথা নেই। অলি আহমদ দেশে শান্তি ফিরিয়ে আনার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান। গতকাল দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবস্থ বঙ্গবন্ধু হলে কোতোয়ালী থানা এলডিপির ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কোতোয়ালী থানা এলডিপি আহবায়ক একরামুল করিম ইমনের সভাপতিত্বে ও গণতান্ত্রিক যুবদলের চট্টগ্রাম মহানগর সদস্যসচিব এম ছায়েদুল হক’র পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় এলডিপির স্থায়ী কমিটির সদস্য চট্টগ্রাম উত্তর জেলা জেলা এলডিপির সভাপতি সাবেক সংসদ সদস্য নুরুল আলম তালুকদার, বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ

 

জেলা এলডিপি ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট কফিল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এম নাসিমুল হুদা, বাংলাদেশ কল্যাণ পার্টির স্থায়ী কমিটির সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াস, চট্টগ্রাম মহানগর বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, দক্ষিণ জেলা এলডিপি সহসভাপতি এ বি এম শাহজাহান, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া শিমুল, চট্টগ্রাম মহানগর এলডিপির সাংগঠনিক সম্পাদক দোস্ত মোহাম্মদ। বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর এনপিপির সভাপতি আনোয়ার ছাদেক, নুরুল আজগর চৌধুরী, মনসুর আলম, গণতান্ত্রিক শ্রমিক দল সভাপতি মনজুর মোহাম্মদ, এলডিপি নেতা মো. করিম প্রমুখ।

প্রধান অতিথি আরো বলেন, দেশে এখন কোনো জনগণের নির্বাচিত প্রতিনিধি নেই, তাই দেশে বর্তমানে শান্তি নেই। এখন মসজিদ-মন্দিরে প্রবেশ করতে হলেও আইনশৃঙ্খলা বাহিনী চেক করে। তিনি বলেন, বাংলাদেশে এখন নিশ্চয়তা বলতে কিছু নেই, সবই অনিশ্চিত, দেশও চলছে অনিশ্চিতভাবে। সরকার এখন সম্পূর্ণ পুলিশের ওপর নির্ভরশীল হয়ে পড়েছে। বর্তমানে সরকারের এমন অবস্থা হয়েছে যে পুলিশ না থাকলে সরকার এক মুহূর্তও নিরাপদ নয়। এ সরকার জনগণের সরকার নয়, আ.লীগের সরকার। কারণ দেশে জনগণের ভোটে নির্বাচিত হয়নি কোনো প্রতিনিধি। আওয়ামীলীগ পুলিশ ও প্রশাসনের উপর নির্ভর। গণতন্ত্রপ্রিয়, শান্তিকামী ও দেশপ্রেমিক জনতা একদিন রুখে দাঁড়াবেই।

The Post Viewed By: 77 People

সম্পর্কিত পোস্ট