চট্টগ্রাম মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৯ সেপ্টেম্বর, ২০১৯ | ১:০৬ এএম

নিজস্ব সংবাদদাতা, সীতাকু-

নয়া কমিটির শপথ অনুষ্ঠানে বক্তারা

সীতাকু- প্রেসক্লাব এলাকার মানুষের কল্যাণে কাজ করছে

সীতাকু- প্রেসক্লাবের সাংবাদিকরা একেবারে নিবেদিত হয়ে এলাকার মানুষের জন্য কাজ করেন। পেশাগত কাজের মধ্য দিয়ে তারা এই এলাকা ও স্থানীয় মানুষের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছেন। গত ১৩ সেপ্টেম্বর সীতাকু- প্রেসক্লাবের নির্বাচন পরবর্তী শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব নাজমুল ইসলাম ভূইয়া একথা বলেন।

তিনি আরো বলেন, বিগত দিনে আমি এ উপজেলার ইউএনও হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিকদের নিষ্ঠা ও আন্তরিকতার প্রমাণ পেয়েছি। নব নির্বাচিত কমিটিও সেই ধারাবাহিকতায় এ এলাকার মানুষ ও দেশের কল্যাণে অবদান রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
অনুষ্ঠানে সাংবাদিকদের শপথবাক্য পাঠ করান অনুষ্ঠানের বিশেষ অতিথি চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস।

সীতাকু- প্রেসক্লাবের সভাপতি এম সেকান্দর হোসাইন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সৌমিত্র চক্রবর্তীর সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হাটহাজারী ইউএনও মো. রুহুল আমিন ও সীতাকু-ের ইউএনও মিল্টন রায়, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ, সীতাকু- মডেল থানার ওসি মো. দেলওয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি, সৈয়দপুর ইউপি চেয়ারম্যান মো. তাজুল ইসলাম নিজামী, ভাটিয়ারীর ইউপি চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদের সীতাকু- কমান্ড মো. আলীম উল্ল্যাহ, উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. শাহ আলম, জহুরুল আলম, মো. জসীম উদ্দিন, শায়েস্তা খান। বক্তব্য রাখেন শিহাব উদ্দিন, ওমর ফারুক, আশরাফ উদ্দিন। শুভেচ্ছা বক্তব্য রাখেন সীতাকু- প্রেসক্লাব নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার কৃষ্ণ চন্দ্র দাশ ও নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী।

The Post Viewed By: 78 People

সম্পর্কিত পোস্ট