চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগ

চৈতন্যগলি ২২ মহল্লা কবরস্থানের হেফজখানা-এতিমখানা নির্মাণ

১৯ সেপ্টেম্বর, ২০১৯ | ১২:৪৬ পূর্বাহ্ণ

আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে নগরীর স্টেশন রোডস্থ চৈতন্যগলি ২২ মহল্লা কমিটির জানাজা ভবন সংস্কার ও কবরস্থান সংলগ্ন একইভবনকে আরো বৃদ্ধি করে নির্মিত হতে যাচ্ছে হেফজখানা ও এতিমখানা।
এ বিষয়ে এক আলোচনা সভা ও ভবন নির্মাণের জন্য আদেবনপত্র ও বিল্ডিং এর নকশা কমিটির নেতৃবৃন্দ গতকাল দেওয়ানহাটস্থ অফিসে সাবেক মেয়র এম মনজুর আলমের কাছে হস্তান্তর করেন।

সভায় উপস্থিত ছিলেন, বাইশ মহল্লা কমিটির সভাপতি মোহাম্মদ ইউসুফ, সহ সভাপতি শওকত হোসাইন, যুগ্ম সম্পাদক আলহাজ মনজুরুল আলম, আলহাজ সালাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলহাজ মোহাম্মদ আলী ও মোহাম্মদ তারেক, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ নুরুল হক, কার্যকরি সদস্য আলহাজ জাহেদ হোসেন, আলহাজ শওকত আলী, মোস্তফা-হামিক গ্রুপের প্রধান প্রকৌশলী বিপুল চাকমা, আওয়ামী লীগ নেত মোহাম্মদ ইব্রাহিম প্রমুখ। সভায় মনজুর আলম বলেন, ‘কবরের একাকী জীবনের জন্য এক মাত্র পুঁজি মানুষের আমল। এটাই মাটির ঘরের একমাত্র পাথেয়। কবরবাসীদের পাশে হেফজখানা ও এতিমখানা নির্মাণের ফলে নিয়মিত এখানে কুরআন তেলোয়াত, যিকির, কবরবাসীদের মাগফিরাত কামনায় নিয়মিত দোয়া ও ধর্মীয় কর্মকান্ড পরিচালনা হবে। এতে কবরবাসীর আত্মার শান্তি পাবে।’ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট