চট্টগ্রাম বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০

১৮ সেপ্টেম্বর, ২০১৯ | ১১:২৮ অপরাহ্ণ

পেকুয়া সংবাদদাতা

স্কুলছাত্রীকে নিয়ে পালালো ছাত্রলীগ নেতা

কক্সবাজারের পেকুয়া উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে স্কুলের ছাত্রলীগ সভাপতির পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। অভিযুক্ত ছাত্রলীগ সভাপতির নাম শাকের উল্লাহ মাতবর। এ ঘটনা জানাজানি হলে উপজেলা জুড়ে সৃষ্টি হয়েছে বিরূপ প্রতিক্রিয়া।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) উপজেলার রাজাখালী ইউনিয়নে এ ঘটনা ঘটে। শাকের উল্লাহ মাতবর বাংলাদেশ ছাত্রলীগের রাজাখালী এয়ার আলী খান উচ্চ বিদ্যালয় শাখার সভাপতি।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজাখালী ইউনিয়নের সুন্দরী পাড়া এলাকার মো. আজিজের ছেলে শাকের উল্লাহ মাতবর এয়ার আলী খান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। তার সাথে প্রেমের সম্পর্ক ছিল একই স্কুলের নবম শ্রেণির এক ছাত্রীর। বিষয়টি দুই পরিবার ও স্কুল কর্তৃপক্ষের মাঝে জানাজানি হলে তাদের শোধরানোর চেষ্টা চালানো হয়।

এতে ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রলীগ নেতা সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে স্কুলছাত্রীকে নিয়ে অজ্ঞাত স্থানে চলে যায়। সম্ভাব্য স্থানে তাদের খোঁজ চালানো হলেও খোঁজ না পেয়ে আইনগত ব্যবস্থা নেয় ওই স্কুল ছাত্রীর পরিবার।

স্কুলছাত্রীর চাচা ও আ.লীগ নেতা ফজল কাদের বলেন, আমাদের মেয়েকে স্কুলে যাওয়ার পথে অপহরণ করে নিয়ে যায় ছাত্রলীগ নেতা শাকের। বিষয়টি নিয়ে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) আমরা থানায় লিখিত অভিযোগ জানাই। পরে আমাদের মেয়েকে উদ্ধারে অভিযান জোরদার করে পুলিশ। পুলিশি অভিযানের মুখে মেয়েকে টইটং ইউনিয়নের বটতলী এলাকায় রেখে পালিয়ে যায় ছাত্রলীগ নেতা শাকের।

পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, অপহৃত স্কুলছাত্রীর খোঁজ পাওয়ার বিষয়টি আমার জানা নেই। তাদের পরিবারের সাথে আলাপ করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

পূর্বকোণ/জাহেদ/আফছার

The Post Viewed By: 342 People

সম্পর্কিত পোস্ট