চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

পাহাড়তলীতে মাদকসহ দম্পতি আটক

বন্ধুর ছোটবোনকে ধর্ষণের অভিযোগে বন্ধু আটক

চকরিয়া সংবাদদাতা

১৮ সেপ্টেম্বর, ২০১৯ | ১১:২০ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়া উপজেলায় বন্ধুর খোঁজে বাড়িতে গিয়ে একা পেয়ে ছোটবোনকে ধর্ষণ করেছে বড় ভাইয়ের বন্ধু। ধর্ষিতা স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ছগিরশাহ কাটা এলাকায় এ ঘটনা ঘটে। পরদিন ওই ছাত্রীকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তারী পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়।

এ ঘটনায় ১৭ সেপ্টেম্বর রাতে ছাত্রীর বড় ভাই বাদি হয়ে চকরিয়া থানায় মামলা দায়ের করেন। পরে রাতে অভিযান চালিয়ে ধর্ষক একই এলাকার কামাল হোসেনের ছেলে আবদুর রহিমকে (১৯) গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ধর্ষক আবদুর রহিম স্কুল ছাত্রীর বড় ভাইয়ের বন্ধু। ১২ সেপ্টেম্বর রাতে ওই ছাত্রীর বাবা-মা বেড়াতে যায়। রাত সাড়ে ৯টার দিকে আবদুর রহিম বন্ধুর খোঁজে ওই বাড়িতে গেলে স্কুল ছাত্রীকে একা পেয়ে ঘরের দরজা বন্ধ করে জোরপূর্বক কয়েকবার ধর্ষণ করে। পরে রাতে বড় ভাই আসার পর বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানানো হয়। পরদিন এ বিষয়ে আপোষ করার চেষ্টা করেন ওই ইউপি সদস্য। পরে বনিবনা না হওয়ায় ছাত্রীর বাবা থানায় অবগত করলে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান বলেন, ধর্ষণের ঘটনায় স্কুলছাত্রীর বড় ভাই বাদি হয়ে থানায় এজাহার দিলে মামলা দায়ের করা হয়। ওই ঘটনায় ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করা হয়েছে।

পূর্বকোণ/জাহেদ/আফছার

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট