চট্টগ্রাম শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৮ সেপ্টেম্বর, ২০১৯ | ২:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বস্তার ভেতর থেকে শিশু উদ্ধারের রহস্য উদঘাটন হয়নি

চট্টগ্রাম সার্কিট হাউসের পাশে বস্তার ভেতর থেকে শিশু উদ্ধারের ঘটনার রহস্য পুরোপুরি উদঘাটন করতে পারেনি পুলিশ। রহস্য উদঘাটনে সিসিটিভি ফুটেজ নিয়ে পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন নগরীর চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন। গত সোমবার দুপুর ১২টার দিকে ৪০ দিন বয়সের শিশু মনিষা বাসা থেকে নিখোঁজ হয় বলে ‘৯৯৯’ নম্বরে ফোন করে জানান শিশুর বাবা মানিক চক্রবর্তী। এরপর চকবাজার থানা পুলিশের একটি দল বাসায় গিয়ে খোঁজ নেয়।
গত সোমবার চট্টগ্রাম সার্কিট হাউসের পূর্ব পাশের সীমানা প্রাচীরের কাছ থেকে শিক্ষক দম্পতির শিশুসন্তান মনিষাকে উদ্ধার করা হয়। সেখানে একটি চটের বস্তার ভেতর কান্নাকাটি করছিল সে। পথচারীরা বিষয়টি দেখে পুলিশকে জানালে সেখান থেকে শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায় পুলিশ।

এর আগে সিজিএস (চিটাগাং গ্রামার স্কুল) স্কুলের শিক্ষক মানিক চক্রবর্তী ‘৯৯৯’ নম্বরে ফোন করে মেহেদীবাগের বাসা থেকে তার ৪০ দিনের একটি কন্যা শিশু চুরি হয়েছে বলে জানান। এরপর চকবাজার থানা পুলিশের একটি দল বাসায় গিয়ে খোঁজ নেয়।

এ সম্পর্কে চকবাজার থানার ওসি নিজাম উদ্দিন জানান, শিশু চুরির রহস্য এখনো উদঘাটন হয়নি। তবে আমরা রাতেই শিশুটিকে মায়ের কাছে হস্তান্তর করেছি। সিসিটিভি ফুটেজগুলো আমরা পর্যালোচনা করছি।

The Post Viewed By: 534 People

সম্পর্কিত পোস্ট