চট্টগ্রাম শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৮ সেপ্টেম্বর, ২০১৯ | ২:০৩ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ আলীকদম

জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি

আলীকদমে এনজিও’র প্রকল্পে স্থানীয়দের নিয়োগ দাবিতে মানববন্ধন

বান্দরবানের আলীকদম উপজেলায় কর্মরত বিভিন্ন এনজিও’র প্রকল্পে স্থানীয় শিক্ষিত বেকার ছেলে-মেয়েদের অগ্রাধিকারভিত্তিতে নিয়োগ দেওয়ার দাবিতে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে দশটায় আলীকদম প্রেসক্লাবের সামনে ‘সম্মিলিত ছাত্র ও যুব সমাজ’ এর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে ৫টি অনুচ্ছেদে জেলা প্রশাসক বরাবর লিখিত এক স্মারকলিপি উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে প্রদান করা হয়।

উপজেলার ৯৮ জন শিক্ষিত বেকারের স্বাক্ষরিত স্মারকলিপিতে বলা হয়, আবেদনকারীগণ আলীকদম উপজেলার সকল দলমত নির্বিশেষে শিক্ষিত বেকার যুবসমাজ। মানববন্ধনে উপস্থিত হয়ে একাত্মতা প্রকাশ করেন উপজেলা আ. লীগের সভাপতি মংব্রাচিং মার্মা, সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, আ. লীগ নেতা সমর রঞ্জন বড়–য়া, ইছহাক আহমদ মেম্বার ও মুরুং নেতা ইয়োংলক। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সৌরভ পাল ডালিম ও সাধারণ সম্পাদক মো. সোহেলসহ একাধিক নেতাকর্মী।

স্মারকলিপিতে আরো বলা হয়, স্থানীয় শিক্ষিত যুবসমাজের কর্মসংস্থান না হলে হতাশা থেকে এদের অনেকে বিপথে পা বাড়ানোর আশংকা প্রকাশ করে আলীকদমে কর্মরত বিভিন্ন এনজিও’র জনবল কাঠামোর সকল স্তরে মধ্যে শিক্ষিত বেকার ছেলে-মেয়েদের জন্য ৮০% কোটা সংরক্ষণের কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য স্মারকলিপিতে দাবি করা হয়।

The Post Viewed By: 115 People

সম্পর্কিত পোস্ট