চট্টগ্রাম শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৮ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৫৫ পূর্বাহ্ণ

কাশেম নূর ফাউন্ডেশনের সংবর্ধনা অনুষ্ঠানে ইউসুফ খালিক

উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকলে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে

কাশেম-নূর ফাউন্ডেশনের উদ্যোগে সংযুক্ত আরব আমিরাতের ব্যবসায়ী ইউসুফ খালিক আল রহমান আল আনছারীর বাংলাদেশে আগমন ও চট্টগ্রাম পরিদর্শনে আসলে চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতি বি ব্লক এর ব্যবস্থাপনায় সংবর্ধনার আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি ও কাশেম নূর ফাউন্ডেশনের কো চেয়ারম্যান আলহাজ হাসান মাহমুদ চৌধুরী সিআইপি। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি ইউসুফ খালিক আল রহমান আল আনছারী। চান্দগাঁও আবাসিক এলাকার স্পোর্টস মাঠে অনুষ্ঠিত সংবর্ধনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোছলেম উদ্দিন আহমদ, কাউন্সিলর সাইফুদ্দীন খালেদ সাইফু, এডভোকেট জিয়া উদ্দিন আহমদ। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ক্লাবের সহ সভাপতি সৈয়দ শাহাবউদ্দিন শামীম, চুয়েটের সাবেক ভিসি ইঞ্জিনিয়ার মোজাম্মেল হক, বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, আবাসিক এলাকার সহ সভাপতি ইউসুফ সিকদার, আলহাজ আহসানুল করিম, মসজিদ কমিটির সভাপতি নুরুল আমীন, তারিকুল ইসলাম সিন্টু, আলহাজ মোহাম্মদ হারুনুর রশীদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ইউসুফ খালিক আল রহমান আল আনছারী বলেন, বাংলাদেশ একটি সম্ভাবনার দেশ। এদেশে এসে আমি অনেক কিছু শিখেছি।

উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যাহত থাকলে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে।
সভাপতির বক্তব্যে হাসান মাহমুদ চৌধুরী বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যেভাবে উন্নয়নশীল দেশে পরিণত করার জন্য কাজ করছেন আমাদের উচিত তাঁকে সার্বিক সহযোগিতা করা। তিনি আরো বলেন, ইউসুফ খালিক আল রহমান আনছারী একজন শেখ এবং বড় মাপের ব্যবসায়ী হয়েও আমাদের মাঝে এসে আমাদের এলাকা পরিদর্শন করছেন। এটা আমাদের জন্য বড় পা

The Post Viewed By: 55 People

সম্পর্কিত পোস্ট