চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৮ সেপ্টেম্বর, ২০১৯ | ১২:০১ এএম

নিজস্ব প্রতিবেদক

র‌্যাবের অভিযান, ২ বেকারিকে ১৯ লাখ টাকা জরিমানা

নগরীর পশ্চিম মাদারবাড়ী, যুগিচাঁদ মসজিদ লেইন এলাকায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে প্রগতি বেকারি এন্ড কনফেকশনারির মালিক মো. মামুন রেজাকে (৪৫) ১৩ লাখ টাকা জরিমানা ও ম্যানেজার মো. আব্দুল হককে (৩৬) তিন দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন-৭ (র‌্যাব)। আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অভিযান চালিয়ে জরিমানা ও শাস্তি দেয় র‌্যাব।

এদিকে, একইদিন পৃথক অভিযানে সদরঘাট এলাকায় অভিযান চালিয়ে তামান্না বেকারির মালিক আবু বক্কর ছিদ্দিক সোহেলকে (৩৮) ছয় লাখ টাকা জরিমানা করে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। এ সময় র‌্যাব বিপুল পরিমাণ নোংরা, অস্বাস্থ্যকর ও মেয়াদউর্ত্তীণ খাদ্য দ্রব্য ধ্বংস করে।

র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল মাহমুদ জানান, নগরীর পশ্চিম মাদারবাড়ি এলাকায় বিভিন্ন বেকারিতে নিম্নমানের, ভেজাল, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন, খাবারে কৃত্রিম রং মিশ্রণ ও মেয়াদোত্তীর্ণ পণ্য উৎপাদন ও বাজারজাত করে আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল আজ ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে। অভিযানে দুইটি প্রতিষ্ঠানকে সর্বমোট ১৯ লাখ টাকা জরিমানা করে একজনকে তিন দিনের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়।

পূর্বকোণ/আফছার

The Post Viewed By: 172 People

সম্পর্কিত পোস্ট