চট্টগ্রাম রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৭ সেপ্টেম্বর, ২০১৯ | ১১:৪১ অপরাহ্ণ

উখিয়া সংবাদদাতা

স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে স্ত্রীর মর্যাদা না দেয়ার অভিযোগ

উখিয়া হাসপাতালের স্বাস্থ্য সহকারী ও স্যানিটারি ইন্সপেক্টর রুহুল আমিন খানের (৩৬) বিরুদ্ধে নুর জাহান নামের এক মহিলাকে বিয়ে করে বাড়িতে না নিয়ে প্রতারণার আশ্রয় নেয়ার অভিযোগ উঠেছে। ভুক্তভোগী মহিলা ন্যায়বিচারের আশায় (১৬ সেপ্টেম্বর) সোমবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৯ জুন জালিয়াপালং ইউনিয়নের সোনাইছড়ি এলাকার মরহুম ফজল করিমের মেয়ে নুর জাহানকে (২৯) একই ইউনিয়নের পাইন্যাশিয়া এলাকার নুর আহমদের ছেলে রুহুল আমিন খানের সাথে ছয় লাখ টাকার চুক্তিনামার মাধ্যমে বিয়ে হয়। কিছুদিন পর শ্বশুর বাড়িতে নিয়ে যাওয়ার জন্য তার স্বামী রুহুল আমিন খানকে বললে সে বিভিন্ন অজুহাতে সময়ক্ষেপণ করতে থাকে।

নুর জাহান অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে আমার স্বামী আমাকে ভরণপোষণ না দিয়ে উল্টো আমার গরিব বাবার কাছে তিন লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুকের টাকা দিতে না পারায় আমার বাড়িতে এসে সময়ে-অসময়ে আমাকে অমানুষিকভাবে নির্যাতন করে। আমি নিরুপায় হয়ে আমার স্বামীর বড় ভাই নুরুল আলমকে ঘটনার বিষয়ে জানালে উল্টো আমাকে মারধরসহ প্রাণনাশের হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। তাই আমি স্ত্রীর মর্যাদা ও ন্যায়বিচারের আশায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, সিভিল সার্জনসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করি।

পূর্বকোণ/কায়সার/আফছার

The Post Viewed By: 160 People

সম্পর্কিত পোস্ট