চট্টগ্রাম সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৭ সেপ্টেম্বর, ২০১৯ | ৯:১০ পিএম

নিজস্ব প্রতিবেদক

যৌতুকের মামলায় স্বামী খালাস, আদালতেই বিষপান স্ত্রীর

যৌতুকের জন্য মারধরের অভিযোগে দায়েরকৃত মামলার রায়ে স্বামীকে খালাস দেয়ার আদেশ শুনে আদালত প্রাঙ্গনেই বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন স্ত্রী। আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকাল পাঁচটার দিকে চট্টগ্রামের পঞ্চম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সামনে এই ঘটনা ঘটে।
বিষপানে অসুস্থ সেলিনা আক্তারকে (২৮) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে নগরীর চান্দগাঁও থানার বলিরহাট এলাকার বক্স আলী সওদাগর বাড়ির মো. জামসেদের স্ত্রী।
নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) মো. কামরুজ্জামান বলেন, সেলিনা তার স্বামী জাসেদের বিরুদ্ধে যৌতুকের জন্য মারধরের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছিলেন। ওই মামলার রায়ে বিচারক আজ (মঙ্গলবার) তার স্বামীকে খালাস দেন। রায় শুনে ৫ম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল থেকে টয়লেটের কাছে গিয়ে সেলিনা বিষপান করেন। বিচারক অসুস্থ সেলিনার দ্রুত চিকিৎসার ব্যবস্থা করার নির্দেশ দেন। আমরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার জানান, বিষপানে অসুস্থ একজন নারীকে আনা হয়েছে। চিকিৎসকেরা বলেছেন, তিনি বর্তমানে আশঙ্কামুক্ত।
পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 311 People

সম্পর্কিত পোস্ট