চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৭ সেপ্টেম্বর, ২০১৯ | ৮:০৩ পিএম

বোয়ালখালী সংবাদদাতা

কাপড় ব্যবসায়ী আটক, এলাকায় মিশ্র প্রতিক্রিয়া

 

বোয়ালখালী উপজেলার কানুনগোপাড়ায় অভিযান চালিয়ে রুবেল মহাজন (৩২) নামের এক ব্যক্তিকে ২০ লিটার মদসহ আটক করে পুলিশ। পুলিশের দাবি, আটককৃত ব্যক্তি মদ ব্যবসায়ী হলেও স্থানীয় ব্যবসায়ীরা তা মানতে নারাজ। তারা এটাকে ষড়যন্ত্র হতে পারে মন্তব্য করেছেন।  সোমবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে এ অভিযান চালানো হয়।

থানার উপ-পুলিশ পরিদর্শক আবু কাউসার পূর্বকোণকে জানান, উপজেলার কানুনগোপাড়ায় অভিযান চালিয়ে এক মদ ব্যবসায়ীকে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী কানুনগোপাড়ার চান্দু মার্কেটের দ্বিতীয় তলায় জেন্টল বয় নামক একটি কাপড়ের দোকান থেকে ২০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিতে কাপড়ের ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে এ মাদকের ব্যবসা চালিয়ে আসছিলো দুইভাই রুবেল ও উজ্জ্বল। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী রুবেল মহাজন উপজেলার পোপাদিয়া বিদগ্রামের প্রয়াত রঘুনাথ মহাজনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কাপড়ের দোকানে মদ ব্যবসা করার সুযোগ নেই। ঘটনাটি ষড়যন্ত্রমূলক। চান্দু মার্কেটের দ্বিতীয় তলার জেন্টল বয় নামক কাপড়ের দোকানটির মালিক উজ্জ্বল ও তার ভাই রুবেল একই মার্কেটের গৌরি স্টুডিও এর মালিক।

এ প্রসঙ্গে পোপাদিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য যীশু দে জানান, ‘সোমবার রাত ১২টার দিকে থানার উপ-পরিদর্শক আবু কাউসার ফোনে জানান রুবেলের দোকানে মদ রয়েছে, তাই দোকান খোলার ব্যবস্থা করতে। তখন আমি শহরে ছিলাম। পরে শহর থেকে এলাকায় এসে রুবেলকে ঘর থেকে ডেকে নিয়ে দোকানে যায় এবং দোকানের তালা খুলে প্রায় ২০ লিটার মদ উদ্ধার করে পুলিশ। তবে রুবেল ও উজ্জ্বল দুই ভাই খুবই ভালো ছেলে। তাদের মা রত্নাv মহাজন একজন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা। তারা এ ধরণের ঘটনায় জড়িত থাকতে পারে না বলেও জানান ওই ইউপি সদস্য।

এ প্রসঙ্গে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ শেখ মো. নেয়ামত উল্লাহ বলেন, এ ব্যাপারে আটককৃত আসামির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। অপর জনের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

পূর্বকোণ/সেকান্দর /আফছার

The Post Viewed By: 462 People

সম্পর্কিত পোস্ট