চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

বাঁশখালীতে ট্রাক-ট্যাক্সি সংঘর্ষে নিহত ১ আহত ৪

১৭ সেপ্টেম্বর, ২০১৯ | ২:২৫ পূর্বাহ্ণ

বাঁশখালী উপজেলার শেখেরখীল রাস্তারমাথা এলাকায় গতকাল সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫ টার দিকে প্রধান সড়কের উপর মিনি ট্রাক (ড্যাম্পার) ও সিএনজি ট্যক্সি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই আবদুর রহমান (৬০) নামের এক বৃদ্ধ মারা গেছে। এ ঘটনায় ৪ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ শেখেরখীল রাস্তার মাথায় দুর্ঘটনা স্থল থেকে দুর্ঘটনা কবলিত মিনি ট্রাক ও সিএনজি ট্যাক্সিটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাপোড়া বাজার থেকে ৫ জন যাত্রী নিয়ে নাম্বার বিহীন বৃষ্টি শ্রেয়া দিগন্ত নামের সিএনজি অটোটেক্সি বাঁশখালী হাসপাতালে যাওয়ার পথে শেখেরখীল রাস্তার মাথা চেয়ারম্যান ঘাটা নামক স্থানে বিপরীত দিক থেকে দ্রুতগামী আসা মিনি ট্রাক ফিরোজপুর ন-১১-০২০৩ মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে শেখেরখীল ইউপির ৫নং ওয়ার্ডের মোশারফ আলী সিকদার বাড়ি এলাকার মৃত রহমত আলীর ছেলে আবদুর রহমান (৬০) নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রীর জান্নাতুল ফেরদৌস (৪৫), সরল ইউনিয়নের পাইরাং এলাকার শশাংক মোহন দের ছেলে সিএনজি ট্যাক্সি চালক দিলীপ দে (৪৫), উত্তর জলদী ৫নং ওয়ার্ডের কবির আহমদের ছেলে মো. ফারুক (২০) কে আশংকা জনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের আবদু রহমানের ছেলে নেজামুর রহমান (৪) বাঁশখালী হাসপাতালে চিকিৎসা নিয়েছে। আহত পরিবারের স্বজনরা জানান, আবদু রহমানকে চিকিৎসার জন্য বাঁশখালী হাসপাতালে আনার পথে এই সিএনজি অটোটেক্সি ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. হিরক পাল বলেন, সিএনজি ট্যাক্সি ও মিনি ট্রাক দুর্ঘটনার পর আহতদের বাঁশখালী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। আহত হয়েছে ৪ জন। পুলিশ ঘটনাস্থল থেকে সিএনজি ট্যাক্সি ও মিনি ট্রাকটি জব্দ করা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট