চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ফিল্মি স্টাইলে গরু-মহিষ লুট, গ্রেপ্তার ৬

পটিয়া সংবাদদাতা

১৬ সেপ্টেম্বর, ২০১৯ | ১১:২৫ অপরাহ্ণ

চট্টগ্রামের পটিয়ায় ফিল্মি স্টাইলে অস্ত্র ধরে একটি গরুর খামার থেকে চারটি গরু লুটের ঘটনা ঘটেছে। রবিবার (১৫ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলার কচুয়াই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কালা মসজিদ এলাকার খামারী মো. মফিজের গরুর খামারে এসব গরু লুট হয় ।

খামারটি সিসিটিভি ক্যামরায় নিয়ন্ত্রিত ছিল। কিন্তু অস্ত্রধারী সংঘবদ্ধ গরু লুটচক্র গভীর রাতে প্রবেশ করে খামারের প্রহরীকে রশি দিয়ে বেঁধে চারটি দামি গরু লুট করে নিয়ে যায়। এর আগে খামারের চারটি ক্যামরার মধ্যে তিনটি ক্যামরা ভেঙে দেয়া হয়েছে। তবে একটি ক্যামরায় অস্ত্রধারী গরু লুট চক্রের তান্ডবের দৃশ্য রেকর্ড হয়েছে।

এদিকে, উপজেলার কেলিশহর ইউনিয়ন এলাকা থেকে একটি মহিষ চুরি করে পিকআপে করে নিয়ে যাওয়ার সময় পটিয়া থানার টহল পুলিশ মহিষসহ ছয় জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন- কেলিশহর গুচ্ছগ্রাম এলাকার মরহুম আবদুল মালেকের পুত্র মো. সুজন (২০), মো. আলমগীরের পুত্র মো. পারভেজ (২৫), জসিম উদ্দিনের পুত্র মো. সায়েম (১৮), লোহাগাড়া উপজেলার চরম্বা এলাকার আবদুর রশিদের পুত্র মো. আলমগীর (২৬), সুলতান আহমদের পুত্র আবদুস ছবুর (৩৫) ও সাতকানিয়া উপজেলার উত্তর ছদাহা এলাকার আহমদ মিয়ার পুত্র জামাল হোসেন (২৬)।

পুলিশের সূত্রে জানা গেছে, উপজেলার কচুয়াই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মরহুম এয়াকুব নবীর পুত্র মো. মফিজ উদ্দিন কালা মসজিদ এলাকায় একটি গরু খামার গড়ে তুলেন। তার খামারে বিভিন্ন জাতের দামি গরু রয়েছে। চোরের উপদ্রবের কারণে মফিজের খামারটি সিসিটিভি ক্যামরায় ধারণ করা হয়। রবিবার গভীর রাতে খামারের প্রহরীরা ঘুমিয়ে পড়লে অস্ত্রধারী গরু লুটচক্রের সদস্যরা ফিল্মি স্টাইলে ঢুকে প্রহরী জহির আহমদ ও অজ্ঞাতনামা আরেক প্রহরীকে রশি দিয়ে বেঁেধ খামার থেকে আনুমানিক প্রায় ৭ লাখ টাকা মূল্যের চারটি গরু লুট করে নিয়ে যায়। খামারী মো. মফিজ উদ্দিন বাদি হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। ভিডিও ফুটেজের মাধ্যমে অস্ত্রধারী গরু লুট চক্রের সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

পূর্বকোণ/হারুনুর/আফছার

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট