চট্টগ্রাম শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৬ সেপ্টেম্বর, ২০১৯ | ২:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

৪০ দিনের সন্তানকে হারিয়ে ৯৯৯ -এ ফোন

প্লাস্টিকের মুখ বাঁধা ব্যাগ থেকে শিশু উদ্ধার

আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে আনুমানিক দেড়টায় চট্টগ্রাম সার্কিট হাউজের পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় এক শিশুকে উদ্ধার করেছে পুলি‌শ। উদ্ধারের সময় নিমা পরিহিত শিশুটির গায়ে কাঁথা মোড়ানো ছিল। ৪০ দিন বয়সী শিশুটিকে সার্কিট হাউজের গার্ড পুলিশ দেব রঞ্জন উদ্ধার করেছে বলে জানা যায়। কোতোয়ালী থানার এস আই স্মিথ পূর্বকোণকে বলেন, উদ্ধারকৃত শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হয়েছে। এদিকে শিশুটিকে উদ্ধারকারী সার্কিট হাউজের গার্ড পুলিশ দেব রঞ্জন বলেন, একটি মুখ বাঁধা প্লাটিকের ব্যাগ থেকে বাচ্চাটিকে উদ্ধার করা হয়। তিনি আরো বলেন, সার্কিট হাউজের পাশে মাটিতে পড়ে থাকা একটি প্লাস্টিকের ব্যাগ থেকে শিশুর কান্না শুনতে পেয়ে একজন রিক্সাচালক আমাকে খবর দেয়। পরে ব্যাগের মুখ খুলে শিশুটিকে উদ্ধার করা হয়।

চকবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রিয়াজুদ্দীন চৌধুরী বলেন, মানিক চক্রবর্তী নামের এক ব্যক্তি তার ৪০ দিনের শিশু সন্তানকে হারিয়ে ৯৯৯ নম্বরে ফোন দিলে আমরা আজ (১৬ সেপ্টেম্বর) তার বাসায় যাই।

তিনি বলেন, এসময় আমাদের কাছে সংবাদ আসে সার্কিট হাউজের পাশ থেকে একটি শিশুকে উদ্ধার করা হয়েছে, শিশুটি হাসপাতালে আছে। তিনি আরো বলেন, এরপর শিশু হারানো সেই ব্যক্তি ও তাঁর স্ত্রীসহ চমেক হাসপাতালে গেলে শিশুটিকে দেখে সেই দম্পতি জানান শিশুটি তাদের সন্তান। পরবর্তীতে যথাযথ প্রমাণের মাধ্যমে আমরা নিশ্চিত হই যে শিশুটি তাদেরই সন্তান। শিশুটির পিতা মানিক চক্রবর্তী চিটাগাং গ্রামার স্কুলের শিক্ষক ও মা একজন প্রাইমারী স্কুল শিক্ষিকা।

শিশুটি কিভাবে সার্কিট হাউজের পাশে এলো তা এখনো জানা যায়নি।এ বিষয়ে তদন্ত করা হচ্ছে বলে জানান চকবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রিয়াজুদ্দীন চৌধুরী।

The Post Viewed By: 767 People

সম্পর্কিত পোস্ট