চট্টগ্রাম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৬ সেপ্টেম্বর, ২০১৯ | ২:১৬ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ কর্ণফুলী

বাসের জানালা দিয়ে মাথা বের করে চিরছুটিতে পোশাককর্মী মোজাম্মেল

অফিস ছুটি শেষে বাড়ি ফেরার জন্য অফিসের গাড়িতে বসেন গার্মেন্টসকর্মী মোজাম্মেল হক (২৬)। বাস ছেড়ে দিলে জানালা দিয়ে মাথা বের করে সহকর্মীকে ডাকছিলেন। এমন সময় সড়কের পাশের বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা খেয়ে মাথায় গুরুতর আঘাত পান মোজাম্মেল। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার সময় কর্ণফুলী উপজেলার সৈন্যারটেক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোজাম্মেল উপজেলার খোয়াজনগরের আজিমপাড়া এলাকায় বেলামি টেক্সটাইল লিমিটেডের শ্রমিক ছিলেন। তিনি পটিয়ার জলুয়ার দিঘীর পাড় এলাকার মো. ওসমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওভার টাইম করে শনিবার দিবাগত রাত ১১টায় ছুটি শেষে বাড়ি ফেরার জন্য অফিসের গাড়িতে বসেন মোজাম্মেল। সাড়ে ১১টার দিকে বাস ছেড়ে দিলে জানালা দিয়ে মাথা বের করে সহকর্মীকে ডাকতে গিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা খেয়ে মাথায় গুরুতর আঘাত পান মোজাম্মেল। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

কর্ণফুলী থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. আলমগীর মাহমুদ দৈনিক পূর্বকোণকে বলেন, রাতে গার্মেন্টসের ডিউটি শেষ করে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত একজনকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবারের কেউ এ ঘটনায় মামলা দায়ের করেনি।

The Post Viewed By: 125 People

সম্পর্কিত পোস্ট