চট্টগ্রাম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৬ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৫৯ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ সাতকানিয়া

অপমৃত্যু মামলা দায়ের, দাফন সম্পন্ন

লাশ উদ্ধারের ২৪ ঘণ্টা পরেও মৃত্যুর কারণ জানে না পুলিশ সাতকানিয়া

সাতকানিয়ায় বিলের মধ্যে ডোবার পানিতে ভাসমান অবস্থায় যুবক মো. শফিউল আলমের (৩৫) লাশ উদ্ধারের ২৪ ঘন্টা অতিক্রম হয়ে গেলেও পুলিশ এখনো কেন তার মৃত্যু হয়েছে সে বিষয়ে কোন ক্লু উদ্ধার করতে পারেনি। অন্যদিকে, গতকাল রবিবার নামাজে জানাজা শেষে উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের কেঁওচিয়া ব্যবসায়ী পাড়াস্থ পারিবারিক কবরস্থানে শফিউল আলমকে দাফন করা হয়েছে। এ ঘটনায় উদ্ধারকৃত যুবকের বড় ভাই মাস্টার জয়নাল আবেদীন বাদি হয়ে ঘটনার দিন শনিবার রাতে সাতকানিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। উল্লেখ্য, গত শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে ঘর থেকে সাতকানিয়া মাঝের মসজিদে নামাজ পড়তে যাওয়ার কথা বলে বের হলেও সারাদিন ও রাত ঘরে ফিরেনি সে। গত শনিবার প্রায় সন্ধ্যার দিকে

উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের জনার কেঁওচিয়া মাইজপাড়া সড়কের পার্শ্বে ফুটবল খেলারত ছেলেদের বল পার্শ¦বর্তী ডোবাতে পড়ে গেলে তারা বলটি তুলতে যায়। এসময় সেখানে একটি যুবকের লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ যুবকের লাশ উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

সাতকানিয়া থানার উপ-পরিদর্শক মো. রমজান আলী বলেন, এ ঘটনায় উদ্ধারকৃত যুবকের বড় ভাই বাদি হয়ে ঘটনার দিন শনিবার রাতে সাতকানিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। উদ্ধারকৃত যুবকের লাশ ময়নাতদন্ত শেষে গতকাল রবিবার বিকেলে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এখনো পর্যন্ত বলা যাচ্ছে না, এটি হত্যা না আত্মহত্যা। ময়নাতদন্ত রিপোর্ট পেলে ঘটনার প্রকৃত রহস্য জানা যাবে।

The Post Viewed By: 102 People

সম্পর্কিত পোস্ট