চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বান্দরবানে সন্ত্রাসীদের হাতে অপহৃত ৬ গ্রামবাসী

বান্দরবান সংবাদদাতা

১৫ সেপ্টেম্বর, ২০১৯ | ৩:৫৮ অপরাহ্ণ

বান্দরবানের রুমা উপজেলার শামাখাল পাড়া থেকে ছয় গ্রামবাসীকে ধরে নিয়ে গেছে সন্ত্রাসীরা। আজ রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে রুমা সদর ইউনিয়নের দুর্গম ওই পাড়ায় একদল সশস্ত্র সন্ত্রাসী হানা দিয়ে তাদের ধরে নিয়ে যায়। এ সময় সন্ত্রাসীরা পাড়ার লোকজনদের মারধর করে ও বাসা বাড়িতে লুটপাট চালায়। ঘটনার খবর পেয়ে ওই এলাকায় সেনাবাহিনীর একটি টহল দল ও পুলিশ গিয়েছে। রুমা সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শৈবং মারমা পূর্বকোণকে বলেন, দুপুর বারোটার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী শামাখাল পাড়ায় হঠাৎ আক্রমণ করে। তারা সেখানে পাড়াবাসিদের মারধর করে ও লুটপাট চালায়। পরে সন্ত্রাসীরা ওই পাড়া থেকে ছয় জনকে ধরে নিয়ে যায়। অপহৃতদের নাম এখনো পাওয়া যায়নি। অন্যদিকে কারা ওই পাড়ায় হামলা চালিয়েছে তাদের নামও পাওয়া যায়নি।

তবে স্থানীয়রা বলছেন, মগ লিবারেশন পার্টির সদস্যরা দুপুরে ওই পাড়ায় হানা দিয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) একটি সন্ত্রাসী দল বগামুখ পাড়ায় হানা দিয়ে একইভাবে লুটপাট চালায় ও পাড়ার লোকজনদের মারধর করে। ওই এলাকার স্থানীয়রা জানিয়েছেন, শনিবার (১৪ সেপ্টেম্বর) রাতে সন্ত্রাসীরা শামাখাল পাড়ায় এসে খাওয়ার জন্য মুরগি ও চাল দাবি করে। খবরটি তারা সেনাবাহিনীকে পৌঁছে দেয়ায় ক্ষুব্ধ হয়ে রবিবার সেখানে সন্ত্রাসীরা হানা দেয়।

স্থানীয়দের কাছ থেকে ঘটনার খবর পাওয়ার পর সেখানে সেনাবাহিনী ও পুলিশ গিয়েছে বলে জানান রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম।

 

 

 

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট