চট্টগ্রাম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৫ সেপ্টেম্বর, ২০১৯ | ১২:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত

টেকনাফ উপজেলার মোচনী ক্যাম্পের পশ্চিম পাশে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ হাবিবউল্লাহ প্রকাশ হাবিরান (৪০) এক রোহিঙ্গা আহত হয়েছেন। এ সময় পুলিশের দুই সদস্য গুলিবিদ্ধ হয়। পুলিশের দাবি হাবিরান ডাকাত দলের সদস্য।

আহত রোহিঙ্গা ডাকাত হাবিবউল্লাহ প্রকাশ হাবিরান (৪০) টেকনাফ থানার মোচনী ক্যাম্পের আলী আহম্মদের ছেলে।  এর আগে রাত ৮টার দিকে তাকে আটক করে পুলিশ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মোচনী ক্যাম্পের পশ্চিম পাশে পাহাড়ের পাদদেশে এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, ২টি এলজি, ১০টি শর্টগানের তাজা কার্তুজ ও ১২ রাউন্ড কার্তুজের খোসা ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ পূর্বকোণকে জানান, রোহিঙ্গা ডাকাত হাবিরানকে রাত ৮টার দিকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে, রাত সাড়ে ১২টার দিকে মোচনী ক্যাম্পের পশ্চিম পাশে পাহাড়ের পাদদেশে অস্ত্র উদ্ধারের অভিযানে গেলে অস্ত্রধারী ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও জীবন রক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।  এসময় পুলিশের দুই সদস্য ও রোহিঙ্গা ডাকাত গুলিবিদ্ধ হয়। পরে দুই পুলিশ সদস্য ও ডাকাত হাবিরানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক দুই পুলিশ সদস্যকে প্রাথমিক চিকৎসা দিয়ে হাবিরানকে উন্নত চিকিৎসার কক্সবাজার সদর হাসপাতোলে প্রেরণ করা হয়। সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ঘটনাস্থল তল্লাশি করে ২টি এলজি, ১০টি শর্টগানের তাজা কার্তুজ ও ১২ রাউন্ড কার্তুজের খোসা ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিয়মিত মামলা প্রক্রিয়াধীন।

পূর্বকোণ/পলাশ 

The Post Viewed By: 95 People

সম্পর্কিত পোস্ট