চট্টগ্রাম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৫ সেপ্টেম্বর, ২০১৯ | ২:৪০ পূর্বাহ্ণ

কামাল পারভেজ অভি , সৌদিআরব

সৌদিআরবে ১২তম মৃত্যুবার্ষিকীতে বক্তারা

ইউসুফ চৌধুরীর অবদান অবিস্মরণীয় হয়ে থাকবে

সৌদিআরবে পবিত্র নগরী মক্কায় চট্টগ্রামের আধুনিক সংবাদপএের পথিকৃৎ দৈনিক পূর্বকোণের প্রতিষ্ঠাতা চট্টলদরদী মোহাম্মদ ইউসুফ চৌধুরীর ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত শুক্রবার মধ্যরাতে মক্কা নগরীর মিসফালায় বাংলাদেশ হজ মেডিকেল সেন্টারের হল রুমে দোয়া মাহফিল যৌথ উদ্যোগে আয়োজন করে সৌদিআরব লোহাগাড়া ও ফটিকছড়ি প্রবাসী সমিতি। মাহফিলের শুরুতে কুরআন তেলোয়াত করেন সৌদিআরব লোহাগাড়া প্রবাসী সমিতির যুগ্ম আহবায়ক তারেক আজিজ চৌধুরী।

ফটিকছড়ি প্রবাসী সমিতির সমন্বয়কারী এনটিভির মক্কা ও দৈনিক পূর্বকোণের সৌদিআরব প্রতিনিধি কামাল পারভেজ অভির সভাপতিত্বে ও লোহাগাড়া প্রবাসী সমিতির সদস্য সচিব এবং সি প্লাস টিভির সৌদিআরব প্রতিনিধি খলিল চৌধুরীর পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন রিপোর্টাস এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদিআরব পশ্চিমাঞ্চলের সহ- সভাপতি এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি মোহাম্মদ সাজিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন মক্কা সাফা টাওয়ারের বিশিষ্ট ব্যবসায়ী শাহাদাৎ হাসান, লোহাগাড়া প্রবাসী সমিতির আহবায়ক মো. কুতুব উদ্দিন। বক্তব্য রাখেন জামির আহমেদ, আবদুল মজিদ, জাকের হোসেন বাচ্চু ও শহিদুল ইসলাম।

বক্তারা বলেন, মোহাম্মদ ইউসুফ চৌধুরী ছিলেন আল্লাহ ওয়ালা রসুল প্রেমিক ও সত্যের সাধক। তিনি বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে দেশ মাতৃকার যে সেবা করে গেছেন, তা অবিস্মরণীয় হয়ে থাকবে। মাহফিল শেষে মোহাম্মদ ইউসুফ চৌধুরী ও স্থপতি তসলিম উদ্দিন চৌধুরীসহ পরিবারের সকল সদস্যদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন জাহেদুল ইসলাম কাইছার।

The Post Viewed By: 166 People

সম্পর্কিত পোস্ট