চট্টগ্রাম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৫ সেপ্টেম্বর, ২০১৯ | ২:১৩ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ বাঁশখালী

বাঁশখালীর ছনুয়ায় গুলিতে আহত ৩

বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নে গতকাল (শনিবার) সকালে দুর্বৃত্তের গুলি ও হামলায় কৃষক মোহাম্মদ বাচ্চু (২৫) সহ ৩ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুলিবিদ্ধ মো. বাচ্চুকে প্রথমে বাঁশখালী হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আহতদের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ছনুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মধুখালী সামবলীপাড়ায় একদল দুর্বৃত্ত পরিকল্পিতভাবে ছৈয়দ আহমদের পুত্র মো. বাচ্চুকে পিছন দিয়ে ধাওয়া করে এলোপাথাড়ি গুলিবর্ষণ করে। এ সময় স্থানীয়রা আহত বাচ্চুকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। স্থানীয়রা জানান, এ ঘটনায় মোস্তাক আহমদ (৫০) ও তার পুত্র আনিছকেও (১৬) দুর্বৃত্তরা মারধর করেছে। তারাও বাঁশখালী হাসপাতালে চিকিৎসা
। ৯ম পৃষ্ঠার ৪র্থ ক.

নিচ্ছেন। স্থানীয় আহমদ কবির মানিক ও আহত বাচ্চু জানান, পূর্ব পরিকল্পিতভাবে পথের মধ্যে মোস্তাক আহমদ ও তার পুত্র আনিছের উপর হামলার সংবাদ পেয়ে বাচ্চু ঘটনাস্থলে ছুটে যাওয়ার দুর্বৃত্তরা তাকে পিছন থেকে গুলিবিদ্ধ করে।
আহমদ মোস্তাক আহমদ জানান, স্থানীয় আবদুল করিম, রাশেদ ও নুরুল ইসলাম বাতিক্কার নেতৃত্বে তাদের উপর গুলিবর্ষণ ও হামলা চালানো হয়েছে।

বাঁশখালী থানার ওসি (তদন্ত) মো. কামাল উদ্দিন জানান, ছনুয়ায় হামলার সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসআই হাবিবের নেতৃত্বে পুলিশ পাঠানো হয়। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

The Post Viewed By: 45 People

সম্পর্কিত পোস্ট