চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

লামায় দশম শ্রেণির ছাত্রীকে রাতভর ধর্ষণ

নিজস্ব সংবাদদাতা , লামা

১৫ সেপ্টেম্বর, ২০১৯ | ২:১৩ পূর্বাহ্ণ

বান্দরবানের লামায় দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা করেছে ভিকটিমের পরিবার। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদি হয়ে থানায় এসে এই মামলা রুজু করেছেন। বাদির পরিবার অভিযোগ করেছেন, অভিযুক্ত ধর্ষক যুবককে স্থানীয়দের সহযোগিতায় নিরাপদ স্থানে সরিয়ে দেয়া হয়েছে। ধর্ষকের নাম মো. আমির হোসেন (২৫)। সে নয়া পাড়া এলাকার মো. আবুল কালামের ছেলে। মামলার বাদি অভিযোগে উল্লেখ করেন, মেয়েটিকে বাড়ির পাশের মো. আমির হোসেন প্রায় সময় উত্ত্যক্ত করত। গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে ঘুম ভেঙে গেলে দেখি
। ৯ম পৃষ্ঠার ৪র্থ ক.

আমার মেয়ে বিছানায় নেই। বাড়ির সব জায়গায় খোজাখুঁজি করি। মেয়েকে না পেয়ে এক পর্যায়ে বাড়ির সামনে আমির হোসেনের মাকে ঘুম থেকে ডেকে তুলি। পরে আমির হোসেনকে ডেকে তোলা হলে তাঁর কক্ষে মেয়েকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখি। আশপাশের লোকজনের সহায়তায় মেয়েকে উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে যাই। সকালে জ্ঞান ফেরার পর মেয়ে জানায়, রাত দেড়টার দিকে সে ঘরের বাইরে শৌচাগারে যায়। সে সময় তার মুখ ও চোখ চেপে ধরে তাকে তুলে নিয়ে যায় আমির হোসেন। পরে আমির হোসেন তার থাকার কক্ষে মেয়েকে ধর্ষণ করে। সকালে ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন বাদশা ও স্থানীয় সর্দার নুরুল হুদা লাভু চৌধুরীকে বিষয়টি জানাই। অবশেষে থানায় অভিযোগ করি।
লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, পার্শ্ববর্তী যুবক কর্তৃক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনের ৯ এর ১ ধারায় থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট