চট্টগ্রাম শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৫ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৫০ পূর্বাহ্ণ

রেলসহ সড়ক সেতুর দাবি কমিউনিস্ট পার্টির পদযাত্রা কালুরঘাটে

কালুরঘাটে রেলসহ সড়ক সেতুর দাবিতে কমিউনিস্ট পার্টি চট্টগ্রাম জেলার উদ্যোগ কালুরঘাট সেতুর পাদদেশে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে পদযাত্রা অনুষ্ঠিত হয়।

সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড মৃণাল চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সিপিবি চট্টগ্রামের সভাপতি আবদুল নবী, সা. সম্পাদক অধ্যাপক অশোক সাহা, মো. জাহাঙ্গীর, অধ্যাপক কানাই লাল দাশ, মো. মছি-উদ-দোলা, অমৃত বড়ুয়া, জামাল আবদুল নাসের, পুলক দাস, স্বপন দত্ত, মো. আলী, সেহাব উদ্দিন সাইফু, অনুপম বড়ুয়া পারু প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, কর্ণফুলী নদীর উপর নির্মিত কালুরঘাট সেতু আজ ক্রমবর্ধমান মানুষ আর গাড়ির চাপে জরাজীর্ণ। একমুখী এই সেতু দিয়ে প্রতিদিন প্রায় লক্ষাধিক মানুষ জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে।

আধ ঘন্টা অথবা এক ঘন্টার দূরত্বের চট্টগ্রাম শহরে পৌঁছাতে লেগে যায় পাঁচ থেকে ছয় ঘন্টা। এই মানবেতর অবস্থা থেকে মুক্তি চায় মানুষ। কথিত উন্নয়নের জোয়ারে স্থবির হয়ে আছে পুরো বোয়ালখালী ও পটিয়ার একাংশের জনজীবন। কমিউনিস্ট পার্টি মানুষের কষ্ট আর দুর্ভোগ নিয়ে রাজনীতি আর তামশা চায় না। তাই কালুরঘাটে রেলসহ সেতু নির্মাণের দাবিতে জনগণকে সাথে নিয়ে ভবিষ্যতে সি.আর.বি রেল ভবন ঘেরাও এবং কালুরঘাট সেতু অবরোধসহ আরো কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। -বিজ্ঞপ্তি

The Post Viewed By: 186 People

সম্পর্কিত পোস্ট