চট্টগ্রাম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৫ সেপ্টেম্বর, ২০১৯ | ১২:২৫ পূর্বাহ্ণ

টেকনাফ সংবাদদাতা

টেকনাফের শালবাগান রোহিঙ্গা ক্যাম্পে গুলি

টেকনাফ শালবাগান রোহিঙ্গা ক্যাম্পে গুলির শব্দ পাওয়া গেছে। এতে রোহিঙ্গাদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টার দিকে এই ঘটনা ঘটে।

শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দারা জানান, রঙ্গিখালী, আলীখালী, লেদা-মোচনী ও জাদিমোরা এলাকার চিহ্নিত কিছু ইয়াবা চোরাকারবারী এবং সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ রোহিঙ্গা অপরাধীদের সঙ্গে নিয়ে ইয়াবা চোরাচালান নিয়ন্ত্রণ, ছিনতাই, অবৈধ অস্ত্রের মজুদ, অপহরণ করে মুক্তিপণ আদায় করছে। তাদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে প্রায়ই গোলাগুলির ঘটনা ঘটে।

টেকনাফের শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের মাঝি সৈয়দুল আমিন বলেন, ‘ক্যাম্পের পশ্চিমে পাহাড়ে খুব বেশি গুলির শব্দ শুনেছি। বিষয়টি ক্যাম্প কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।

রোহিঙ্গা নেতা বদরুল ইসলাম বলেন, ‘রোহিঙ্গা ক্যাম্পের পাহাড়ে প্রচন্ড গুলির শব্দ পাওয়া গেছে। তবে কাদের সঙ্গে গোলাগুলি হয়েছে তা জানতে পারিনি। সশস্ত্র রোহিঙ্গা গ্রুপের কারণে আমরা সাধারণ রোহিঙ্গারা আতঙ্কে আছি’।

নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই মো. মনির বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। গুলিতে কেউ হতাহত হয়েছে কি-না খোঁজ নেওয়া হচ্ছে’।

পূর্বকোণ/হাফেজ/আফছার

The Post Viewed By: 90 People

সম্পর্কিত পোস্ট