চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চিটাগাং সিনিয়রস’ ক্লাবের মাইক্রোবাস উদ্বোধন

১৪ সেপ্টেম্বর, ২০১৯ | ২:১৯ পূর্বাহ্ণ

গৌরবময় ঐতিহ্যের অধিকারী চিটাগাং সিনিয়রস’ ক্লাব লিমিটেডের সদ্য ক্রয়কৃত নতুন মাইক্রোবাসের (হাই এইস) কার্যক্রম গত ১২ সেপ্টেম্বর সন্ধ্যায় ক্লাবের ইউসিবি মিলনায়তনে উদ্বোধন করা হয়। এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে ক্লাবের প্রেসিডেন্ট ডা. সেলিম আকতার চৌধুরী এ গাড়ির চাবি ক্লাবের প্রাক্তন প্রেসিডেন্টদ্বয় এম.এ. মালেক ও ক্যাপ্টেন সাফায়েত আহম্মদ খানকে প্রদান করেন। এতে উপস্থিত ছিলেন লায়ন গভর্নর কামরুন মালেক এবং প্রেসিডেন্টের সহধর্মিণী জেব-উন-নেসা চৌধুরী লিজা।

উল্লেখ্য, এ ক্লাবের ইতিপূর্বে নিজস্ব কোন পরিবহন ছিল না। ফলে ক্লাব সদস্যদের গাড়ি নিয়ে আক্ষেপ ও ভোগান্তি ছিল। সদস্যদের প্রয়োজনীয়তার কথা বিবেচনা করে বর্তমান প্রেসিডেন্ট তাঁর একক উদ্যোগে, ভাইস প্রেসিডেন্ট ও ম্যানেজিং কমিটির সকল সদস্যের সম্মতিক্রমে নতুন মাইক্রোবাস ক্রয়ে সক্ষম হন। এখন থেকে ক্লাব সদস্যরা বিধি মোতাবেক গাড়িটি ব্যবহারের সুযোগ পাবেন।

উদ্বোধনকালে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। এতে সঙ্গীত পরিবেশন করেন জি বাংলার সারেগামাপা’র শিল্পী অবন্তী সিঁথি, আরমান ও অদিতি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্যবস্থাপনা কমিটির ভাইস প্রেসিডেন্ট বেলায়েত হোসেন, মোহাম্মদ আব্বাস, এম.এ. কবির মিল্কি, মোহাম্মদ মহিউদ্দিন, গোপাল কৃষ্ণ লালা এবং ওয়ালিউল আবেদীন সাকিল। -বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট