চট্টগ্রাম সোমবার, ২১ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৪ সেপ্টেম্বর, ২০১৯ | ১:২৩ পূর্বাহ্ণ

বোয়ালখালী সংবাদদাতা

ফেসবুকে সাংসদ বাদলের বিরুদ্ধে আপত্তিকর প্রচারণা

বোয়ালখালীতে অাইসিটি মামলায় অাটক মাওলানা হারুন

চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদলের বিরুদ্ধে ফেসবুকে নিজের আইডিতে মিথ্যা, আপত্তিকর প্রচারনার অভিযোগে হারুন অর- রশিদ নামের এক মাওলানাকে ডিজিটাল নিরাপত্তা এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে আটক করেছে বোয়ালখালী থানা পুলিশ। আজ শুক্রবার সন্ধ্যায় হাটহাজারী উপজেলা থেকে তাকে আটক করা হয় । বিষয়টি নিশ্চিত করে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ শেখ মো. নেয়ামত উল্লাহ পিপিএম পূর্বকোণকে জানান, মামলার পর আসামী পলাতক ছিল। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে হারুনকে হাটহাজারী থেকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি মাননীয় সাংসদকে জড়িয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দিয়েছিল। সংশ্লিষ্ট ধারায় তাকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত হারুন উপজেলার পশ্চিম শাকপুরা ৩ নং ওয়ার্ডের শামসুল আলম প্রকাশ খয়রাতি রাজাকারের পুত্র বলে জানান এলাকাবাসী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার শাকপুরা ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিস্টার (কাজি) নিয়োগের ব্যাপারে গত ৫ সেপ্টেম্বর সাংসদ মঈন উদ্দিন খান বাদল’কে জড়িয়ে মাওলানা হারুন-অর-রশীদ প্রকাশ মোল্লা হারুন তার নিজস্ব ফেসবুক আইডিতে আপত্তিকর এবং ভিত্তিহীন পোস্ট দেয়। এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে সাংসদের ভাই (বিএনপি নেতা) পরদিন থানায় আইসিটি অ্যাক্টে একটি মামলা দায়ের করলে পুলিশ আসামী গ্রেপ্তারে অভিযানে নামে।

কাজি নিয়োগের ব্যাপারটি একটি স্বচ্ছ প্রক্রিয়া। ফেসবুকে মোল্লা হারুনের পোস্টটি সম্পূর্ণ ভিত্তিহীন দাবি করে সাংসদের ব্যক্তিগত সহকারি এস এম হাবিব বাবু বলেন, এতে মাননীয় সাংসদের মানহানি হয়েছে।

The Post Viewed By: 852 People

সম্পর্কিত পোস্ট