চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

মোবাইল ফোনসহ ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১৩ সেপ্টেম্বর, ২০১৯ | ৭:৪৭ অপরাহ্ণ

নগরীর কোতোয়ালী থানার দিদার মার্কেটের সামনে থেকে এক মোবাইল ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত ১০ টায় মো.আব্দুল হামিদ (২২) নামের ওই ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুল হামিদ নগরীর চকবাজার থানার দেওয়ান বাজার সাত্তার কলোনীর মো.আব্দুল মালেকের ছেলে। গত ১০ জুলাই নগরীর এস এস খালেদ রোডে একটি স্কুলের সামনে থেকে আসামী হামিদ ও তার সহযোগীরা তনয় দেবনাথ (২৪) নামের এক ব্যক্তি ও তার মামাতো ভাইয়ের মোবাইল ছিনতাই করে। এ ঘটনায় যুক্ত আরো দুজন পলাতক রয়েছে।

এ প্রসঙ্গে বাদী তনয় দেবনাথ (২৪) বলেন, আমি এবং আমার মামাত ভাই ১০ জুলাই রাত প্রায় ৯ টায় কোতোয়ালী থানার এস এস খালেদ রোডের আইডিয়াল স্কুল এন্ড কলেজের সামনে এলে ছিনতাইকারীদের একজন পেছন থেকে ডাক দেয় এবং অভিযোগ করে আমাদের ফোনে তার বোনের ছবি আছে। তিনি আরো বলেন, এসময় আরো দু’জন ঘটনাস্থলে এসে গালাগাল করে এবং ছুরি দেখিয়ে আমাদের মোবাইল ফোন ছিনতাই করে নেয়। এরপর ছিনতাইকারী বলে চিৎকার করলে তারা পালিয়ে যায়।

পরবর্তীতে ১২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাত প্রায় ১০ টার দিকে দিদার মার্কেটের সামনে ছিনতাইকারী আব্দুল হামিদকে দেখতে পেয়ে ঘটনার বর্ণনা দিয়ে টহল পুলিশের সাহায্য চাইলে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এসময় তাকে জিজ্ঞাসাবাদ করা হলে আসামি ঘটনার কথা স্বীকার করে। পুলিশ ছিনতাইকরা মোবাইলের কথা জানতে চাইলে আসামী মোবাইলগুলো তার নিজের কাছে আছে জানালে পুলিশ মোবাইলগুলো উদ্ধার করে।

এছাড়া আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, পলাতক দুই ছিনতাইকারী হলো কুমিল্লার বাঙ্গরা বাজার থানার কুরুন্ডী গ্রামের মোল্লা বাড়ির মো.হানিফের ছেলে মো. মামুন (২২) ও একই জেলার দাউদকান্দি থানার ইলিয়টগঞ্জ গ্রামের শহীদুল ইসলামের ছেলে মো.মানিক প্রকাশ মালু (২৮)।

 

 

 

 

 

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট