চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বোয়ালখালী পল্লী বিদ্যুতের অবহেলার অভিযোগ

বৈদ্যুতিক তারে প্রাণ গেল গৃহবধুর

নিজস্ব প্রতিবেদক

১৩ সেপ্টেম্বর, ২০১৯ | ৩:৪৬ অপরাহ্ণ

বোয়ালখালী উপজেলার পূর্ব শাকপুরায় বৈদ্যুতিক তারে জড়িয়ে গৃহবধূ রূপনা দাশের (৩৫) মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে যোগেশ দাশের পুরাতন বাড়িতে ছাগল চড়ানোর জন্য গেলে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ছাগলটিও মারা যায়। রূপনা দাশ একই এলাকার কানু দাশের স্ত্রী। তার অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক ছেলে ও তৃতীয় শ্রেণিতে পড়ুয়া এক মেয়ে রয়েছে। নিহতের স্বামী কানু দাশ জানান, সকালে প্রতিদিনের মতো গৃহপালিত ছাগল চড়াতে ঘর থেকে বের হয় রূপনা। যাওয়ার সময় ঘরের পাশের জমিতে পড়ে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে যায় রূপনা ও ছাগলটি। বৈদ্যুতিক তার জমিতে ঝুলে পড়ার বিষয়টি বিদ্যুৎ অফিসে জানালেও কোনো ব্যবস্থা না নেয়ায় এ ঘটনা ঘটেছে। আমি এর বিচার চাই।

স্থানীয় বাসিন্দা অমিত দাশ, শারদ দাশসহ এলাকাবাসী জানান, বৃহস্পতিবার যোগেশ দাশের পুরাতন বাড়ির পাশে থাকা খুঁটি থেকে একটি বৈদ্যুতিক তার জমিতে ঝুলে পড়ে। বিষয়টি পল্লী বিদ্যুৎ অফিসের অভিযোগ কেন্দ্রে জানানো হলে বিকেল ৩টার দিকে দুইজন ব্যক্তি এসে দেখে যান এবং পরদিন বিষয়টি ঠিক করার জন্য স্থানীয়দের কাছ থেকে টাকা তোলার জন্য বলে যান। তারা বিষয়টিকে গুরুত্ব দিলে গৃহবধূর জীবন বাঁচতো।

বিদ্যুতায়িত হয়ে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নেয়ামত উল্লাহ। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

 

 

 

 

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট