চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১২ সেপ্টেম্বর, ২০১৯ | ৩:৫৯ পিএম

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারে ইয়াবাসহ দুই ব্যক্তি আটক

কক্সবাজার জেলার সদর থানার লিংকরোড বাজার এলাকা থেকে ১৫ হাজার ৯’শ পিস ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করেছেন র‌্যাপিড একশান ব্যাটেলিয়ান (র‍্যাব)-১৫।

শনিবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে সদর থানার লিংকরোড বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। র‌্যাবের দাবি, উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৭৯ লাখ টাকা।

আটককৃতরা হলেন- টেকপাড়া বার্মিজ মার্কেট এলাকার মৃত কবির আহম্মদের ছেলে মো. সুলতান প্রকাশ সুলতান (৩৯) ও বান্দরবানের নাইক্ষ্যাংছড়ির চাকডালার মো. ছব্বির আহম্মেদের ছেলে মো. জয়নাল প্রকাশ জানে আলম (২০)।

র‍্যাব-১৫ রামুর উপ-পরিচালক মেজর মোহাম্মদ রবিউল ইসলাম পূর্বকোণকে জানান, গোপন সূত্রে জানতে পারি টেকনাফ থেকে আগত একটি খালি লেগুনাযোগে কিছু ব্যক্তি ইয়াবার একটি চালান কক্সবাজার সদরে নিয়ে আসছে। খবর পেয়ে রাত সাড়ে ১০টায় অভিযান চালিয়ে কক্সবাজার জেলার সদর থানার লিংকরোড বাজার এলাকা থেকে ১৫ হাজার ৯’শ পিস ইয়াবাসহ দুই ব্যাক্তিকে আটক করা হয়। 

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৭৯ লাখ টাকা। আটককৃতদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন।

পূর্বকোণ/পলাশ

The Post Viewed By: 117 People

সম্পর্কিত পোস্ট