চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বর বের হলেন খাটিয়ায় শোয়ে লাশ হয়ে

পূর্বকোণ ডেস্ক

১২ সেপ্টেম্বর, ২০১৯ | ২:১০ পূর্বাহ্ণ

নতুন বউ ঘরে আনতে গেট দিয়ে বর বের হবেন। সবই ঠিকঠাক। সাজানো গাড়িতে নয়; গেট দিয়ে বর বের হলেন খাটিয়ায় শোয়ে লাশ হয়ে। হৃদয়বিদারক এই ঘটনাটি ঘটেছে রাঙ্গুনিয়া উপজেলার হোছনাবাদ ইউনিয়নের মোগলের হাট নলুয়ারপাড়া এলাকায়। হৃদরোগে আক্রান্ত হয়ে বিয়ের আয়োজন চলাকালে মৃত্যু হয় ওই এলাকার মোহাম্মদ জাফর আহম্মদের ছেলে প্রবাসী মোহাম্মদ সোলাইমানের (৩০)। গতকাল বুধবার তাঁর মেহেদি রাত ছিল, আজ বৃহস্পতিবার ছিল বিয়ের মূল অনুষ্ঠান।
সকাল ৯টার দিকে সোলাইমানের মৃত্যু হয় বলে জানান হোছনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা সেকান্দর হোসেন। তিনি বলেন, আগের দিন রাত থেকেই সোলাইমান তাঁর শরীর খারাপ লাগার বিষয়টি বাড়ির লোকদের জানিয়েছিলেন। সকালে বাগ্দত্তা তরুণীর সঙ্গে তাঁর ফোনে কথা হচ্ছিল। কিন্তু কথা বলতে বলতেই খারাপ লাগছে বলে মাটিতে লুটিয়ে পড়েন সোলাইমান। পরে তাঁকে চন্দ্রঘোনা ক্রিশ্চিয়ান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, হৃদরোগেই মৃত্যু হয়েছে ওই যুবকের।

ইউপি চেয়ারম্যান মির্জা সেকান্দর হোসেন আরও বলেন, পাত্রীর সঙ্গে ১০ দিন আগে সামাজিকভাবে সোলাইমানের আক্দ সম্পন্ন হয়। বৃহস্পতিবার বিয়ের অনুষ্ঠান ছিল। এ জন্য কমিউনিটি সেন্টার, ঘর সাজানো, বাড়িতে প্যান্ডেল করা, অতিথি আপ্যায়নের ব্যবস্থাসহ যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছিল।

সোলাইমান পরিবারের বড় সন্তান। দীর্ঘ সময় তিনি সংযুক্ত আরব আমিরাতে ছিলেন। সম্প্রতি দেশে ফিরলে স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের শান্তিনিকেতন এলাকার এক মেয়ের সঙ্গে তাঁর বিয়ে ঠিক হয়।
*

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট