চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

মাদকসেবীর হামলায় যুবক আহত

নিজস্ব প্রতিবেদক

১১ সেপ্টেম্বর, ২০১৯ | ১১:৩৪ অপরাহ্ণ

টেকনাফ উপজেলায় সাবরাং এলাকায় ছোট ভাইয়ের ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই আব্দুস সালাম (২৫) নামে এক যুবককে নৃশংসভাবে কুপিয়েছে চিহ্নিত মাদকসেবী ও সন্ত্রাসীরা। আজ বুধবার (১১ সেপ্টেম্বর) বিকালে উপজেলার সাবরাং হারিয়াখালী ভাঙ্গারমুখ এলাকায় এই হামলার ঘটনা ঘটে। হামলার শিকার আব্দুস ছালাম টেকনাফ সদর ইউনিয়নের বড় হাবির পাড়া এলাকার শহিদ আহমদের ছেলে।

সাবরাং হারিয়াখালী এলাকার মুছা আলী প্রকাশ বুইগ্যার ছেলে সন্ত্রাসী অলি আহমদের নেতৃত্বে একই এলাকার কবির আহমদের ছেলে মনজুর আলম (২১), তার ভাই শামসুল আলমসহ ৮-১০ জনের একদল সন্ত্রাসী এই হামলা চালায়।

হামলার শিকার আব্দুস সালামের মা ইসলাম খাতুন বলেন, ‘আমার ছেলে আবুল ফয়েজসহ একদল যুবক শাহপরীর দ্বীপে ফুটবল খেলতে যাচ্ছিল। পথিমধ্যে চিহ্নিত মাদকসেবী ও সন্ত্রাসীরা আমার ছেলে ফয়েজের উপর ঝাঁপিয়ে পড়ে ও একটি মোবাইল সেট ও নগদ টাকা ছিনতাই করে। এরপরে বড়ভাই আব্দুস সালাম এ ঘটনা শুনে ঘটনাস্থলে গিয়ে পৌঁছলে চিহ্নিত মাদকসেবী ও সন্ত্রাসীরা কোনকিছু বুঝার আগেই আব্দুস ছালামের উপর হামলা চালিয়ে পায়ের রগ কেটে দেয় ও শরীরের উপর্যুপরি কুপিয়ে গুরুতর আহত করে।

মারাত্মক আহত আব্দুস ছালামকে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) এবিএমএস দোহা জানান, ‘এ ধরনের হামলার ঘটনা স্থানীয়দের কাছ থেকে শুনেছি। হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

পূর্বকোণ/কাশেম/আফছার

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট