চট্টগ্রাম মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১১ সেপ্টেম্বর, ২০১৯ | ৬:২৭ পিএম

নিজস্ব প্রতিবেদক

ধর্ষক ইনুকে কোর্টে পাঠিয়েছে পুলিশ

আনোয়ারায় অস্ত্রের ভয় দেখিয়ে চার সন্তানের জননী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত ইলিয়াছ (৩১) ইনুকে আজ বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে কোর্টে পাঠিয়েছে পুলিশ। এদিকে আজ বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ধর্ষণের শিকার হওয়া নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়। জানা যায়, সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার বোয়ালিয়া গ্রামে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে চার সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে। ধর্ষক সম্পর্কে সেই নারীর চাচাত দেবর।  মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনায় ধর্ষণের শিকার হওয়া সেই নারী নিজে বাদী হয়ে আনোয়ারা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। পরে পুলিশ ধর্ষক ইলিয়াছকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। ধর্ষক ইলিয়াছ বোয়ালিয়া গ্রামের কোরবানি আলী পুত্র।

এ বিষয়ে আনোয়ারা থানার এস,আই ও মামলার তদন্তকারী কর্মকতা শামসুজ্জামান পূর্বকোণকে বলেন, ধর্ষককে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষিতার শারীরিক পরীক্ষা করা হয়। মামলার তদন্ত চলছে।

অন্যদিকে ঘটনার শিকার ওই নারীর ভাই জানান, তার বোনকে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে। তবে ধর্ষককের পরিবার দাবি অভিযুক্ত ইলিয়াছকে মিথ্যা মামলায় ফাসাঁনো হয়েছে।

 

পূর্বকোণ/ময়মী

The Post Viewed By: 151 People

সম্পর্কিত পোস্ট