চট্টগ্রাম শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০

১১ সেপ্টেম্বর, ২০১৯ | ৬:২৫ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

ডাকাতির প্রস্তুতিকালে  অস্ত্রসহ ৫  ডাকাত গ্রেপ্তার

নগরীর আকবরশাহ থানার কৈবল্যধাম আশ্রম সংলগ্ন রেল লাইনের পশ্চিম পাশে পরিত্যক্ত ভবনের সামনে থেকে অভিযান চালিয়ে অস্ত্রসহ ৫ ডাকাতকে গ্রেপ্তার করা হয়।  এ সময় ১টি দেশীয় তৈরি এলজি, ১ রাউন্ড কার্তুজ, ২টি টিপ ছোরা ও ১টি লোহার রড উদ্ধার করা হয়।

আজ বুধবার (১১ সেপ্টেম্বর) আকবরশাহ থানার কৈবল্যধাম আশ্রম সংলগ্ন রেল লাইনের পশ্চিম পাশ্বে পরিত্যক্ত ভবনের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার মৃত তৌসির আহমদের ছেলে এনামুল হক অন্তু (২৪), আকবরশাহ থানার আবুল কাশেম আজাদীর ছেলে মিজানুর রহমান সুজন (১৯), একই এলাকার শিশু মিয়ার ছেলে মো. সবুজ (১৮), জোরারগঞ্জ উপজেলার মো. দিদারের ছেলে মো. সুমন (১৮), নোয়াখালীর মৃত আব্দুল মান্নানের ছেলে মো. নাজিম উদ্দীন (১৯)।

আকবরশাহ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান পূর্বকোণকে বলেন, আকবরশাহ থানার কৈবল্যধাম আশ্রম সংলগ্ন রেল লাইনের পশ্চিম পাশ্বে পরিত্যক্ত ভবনের সামনে অভিযান চালিয়ে  ৫ ডাকাতকে গ্রেপ্তার করা হয়।  এ সময় ১টি দেশীয় তৈরি এলজি, ১ রাউন্ড কার্তুজ, ২টি টিপ ছোরা ও ১টি লোহার রড উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে মহাসড়কে যানজটের মধ্যে আটকে পড়া যাত্রীদের কাছ থেকে মাল ছিনতাই করে নিয়ে যেত। কখনো কখনো ট্রাক বা লরীর পিছনে উঠেও মালামাল নিয়ে যেত।  এ ঘটনায় অনেকের অভিযোগ করার পর গতকাল বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ ঘটনায় আকবরশাহ্ থানায় অস্ত্র আইনে ও দন্ডবিধি আইনে পৃথকভাবে ২টি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

 

 

পূর্বকোণ/পলাশ

The Post Viewed By: 357 People

সম্পর্কিত পোস্ট