চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

বিউবো প্রকৌশলীর সাথে মতবিনিময়কালে সুজন

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিদ্যুৎ সমস্যা নেই বললেই চলে

১০ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৪৯ পূর্বাহ্ণ

নাগরিক উদ্যোগের প্রধান উপদেষ্টা ও মহানগর আ. লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন বলেছেন, এক সময় বিদ্যুতের দাবিতে বিদ্যুৎ অফিস ভাঙচুর করা হত। ঘণ্টার পর ঘণ্টা লোডশেডিংয়ে নিমজ্জিত থাকতে হতো। বিদ্যুতের অভাবে ব্যবসা-বাণিজ্য, কলকারখানা ও উৎপাদন স্থবির হয়ে থাকতো। শুধুমাত্র প্রধানমন্ত্রীর যাদুকরী নেতৃত্বে আজ সে সকল খবর নেই বললেই চলে। গতকাল সোমবার বেলা ১২টায় জনদুর্ভোগ লাঘবে জনতার ঐক্য চাই শীর্ষক কর্মসূচির অংশ হিসেবে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রামের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেনের সাথে তাঁর সম্মেলন কক্ষে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

সুজন বলেন, রেন্টাল ও কুইক রেন্টাল বিদ্যুৎকেন্দ্র স্থাপনের মাধ্যমে বাংলাদেশকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে এসেছেন শেখ হাসিনা। এ কৃতিত্ব শুধুমাত্র শেখ হাসিনার। চট্টগ্রামের বিদ্যুৎ বিভাগ ও জনগনের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সেজন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সকল স্তরের কর্মকতা এবং কর্মচারীদের তিনি আন্তরিক ধন্যবাদ জানান। বিদ্যুতের যাবতীয় সমস্যাগুলো দ্রুত সমাধান করে বিদ্যুতের গ্রাহক ভোগান্তি শূন্যের কোটায় নিয়ে আসার জন্য তিনি সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করেন। এছাড়া গ্রাহকদের সুবিধার্থে বিশেষ করে নি¤œ আয়ের গ্রাহকগণকে বৈধ বিদ্যুৎ সুবিধার আওতায় নিয়ে আসতে স্পটমিটার সংযোগের কার্যক্রম পুনরায় শুরু করার অনুরোধও জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী প্রধান প্রকৌশলী ইমাম হোসেন, তত্বাবধায়ক প্রকৌশলী যথাক্রমে বি এম জাহাঙ্গীর, মোস্তাফিজুর রহমান, ওবায়দুল ইসলাম, উপ-পরিচালক ছালেহ আহমদ, হাজী মো. ইলিয়াছ, সদস্যসচিব হাজী মো. হোসেন, আব্দুর রহমান মিয়া, এজাহারুল হক, মো. শাহজাহান, মো. সেলিম, এএসএম জাহিদ হোসেন, সোলেমান সুমন, সমীর মহাজন লিটন, জাহাঙ্গীর আলম, জাইদুল ইসলাম দূর্লভ, স্বরূপ দত্ত রাজু, হাসান মো. মুরাদ, সরওয়ার্দী এলিন, নগর ছাত্রলীগ সভাপতি এম ইমরান আহমেদ ইমু প্রমুখ। মতবিনিময় সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনায় দোয়া মোনাজাত করা হয়।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট