চট্টগ্রাম বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

৯ সেপ্টেম্বর, ২০১৯ | ২:২১ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা , সাতকানিয়া

মোতালেবের মনোনয়নে ক্ষোভ এমপি নদভীর, অভিনন্দন স্ত্রীর

ফেসবুক স্ট্যাটাসে তোলপাড়

সাতকানিয়ায় আওয়ামীলীগ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী। অন্যদিকে চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন ঘোষণার ১ ঘণ্টার মধ্যে আ.লীগের মনোনীত প্রার্থী এম এ মোতালেবকে অভিনন্দন জানিয়ে স্ত্রী রিজিয়া রেজা চৌধুরী ফেসবুকে স্ট্যাটাস দিলেও ২৪ ঘণ্টা না পেরোতেই গত রবিবার এমপি নদভীর ফেসবুক পেইজে স্ট্যাটাস দিয়ে জেলা ও থানা আওয়ামীলীগ নেতাদের উপর ক্ষোভ মেশানো স্ট্যাটাসে সাতকানিয়াসহ চট্টগ্রামের সর্বত্র শুরু হয়েছে নানা ধরনের জল্পনা-কল্পনা। অন্যদিকে, জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলছেন যদি দলের প্রতি অনুগত্য থাকলে হাইকমান্ডের সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে কথা বলা উচিত। জানা যায়, গত

শনিবার সন্ধ্যায় জাতীয় সংসদ ও স্থানীয় সরকার পরিষদ মনোনয়ন বোর্ডের একসভা দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে সাতকানিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সাতকানিয়া আওয়ামীলীগের সভাপতি এম এ মোতালেবকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেন। মনোনয়ন নিশ্চিত হওয়ার মাত্র ১ ঘণ্টার মধ্যে মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও সাংসদ নদভীর স্ত্রী রিজিয়া রেজা চৌধুরী এম এ মোতালেব সিআইপির পোস্টার নিজ ফেসবুক পেইজে দিয়ে চেয়ারম্যান হিসেবে মোতালেবকে মনোনয়ন দেয়ায় অভিনন্দন জানানো হয়।

অপরদিকে মোতালেবকে মনোনয়ন দেয়ায় ২৪ ঘণ্টা অতিক্রম না হতেই চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীকে অবগত না করে ও কোন মতামত না নিয়ে মোতলেবকে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়ায় উপজেলা ও জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের উপর ক্ষোভ প্রকাশ করে গতকাল রবিবার তাঁর ব্যবহৃত নিজস্ব ফেসবুক পেইজ থেকে একটি স্ট্যাটাস দিয়েছেন। যা ভাইরাল হওয়ার সাথে সাথে সাতকানিয়াসহ চট্টগ্রামে জল্পনা-কল্পনা শুরু হওয়ার পাশাপাশি সর্বত্র চলছে তোলপাড়।

একদিকে এমপি স্বামীর ক্ষোভ, অন্যদিকে স্ত্রীর অভিনন্দন বিষয়টি নিয়ে আওয়ামীলীগসহ সাধারণ মানুষের মাঝে সৃষ্টি হয়েছে নানা কৌতুহলের।

শেয়ার করুন
The Post Viewed By: 3866 People

সম্পর্কিত পোস্ট