চট্টগ্রাম শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

৯ সেপ্টেম্বর, ২০১৯ | ২:১৫ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ সাতকানিয়া

সাতকানিয়া উপজেলা নির্বাচন

বিএনপি থেকে গাফ্ফার চৌধুরীর নাম কেন্দ্রে প্রেরণ

আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিতব্য সাতকানিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে চেয়ারম্যান পদে এককভাবে দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাতকানিয়া উপজেলা বিএনপির সহ-সভাপতি আবদুল গাফ্ফার চৌধুরীর নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠানো হয়েছে। বিএনপি দলীয় সূত্রে জানা যায়, গতকাল (রবিবার)

সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর চেয়ারম্যান প্রার্থী আবদুল গফ্ফার চৌধুরীর বাস ভবনে জেলা ও উপজেলা নেতৃবৃন্দদের উপস্থিতিতে তাঁকে (আবদুল গাফ্ফার চৌধুরী) উপজেলা চেয়ারম্যান হিসেবে বিএনপি থেকে একক প্রার্থী হিসেবে মনোনয়ন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট মিজানুল হক চৌধুরী, সহ-সভাপতি অধ্যাপক শেখ মো. মহিউদ্দীন, জেলা নেতা নওয়াব মিয়া, সাতকানিয়া উপজেলা বিএনপি নেতা মুজিবুর রহমান, অধ্যাপক এহছানুল মৌলা, এডভোকেট এরশাদুর রহমান রিটু ও নুরুল কবির বাদশা প্রমুখ।

এ ব্যাপারে দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যাপক শেখ মো. মহিউদ্দীন বলেন, গতকাল (রবিবার) সন্ধ্যায় চট্টগ্রামে আবদুল গাফ্ফার চৌধুরীর বাসায় জেলা ও উপজেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে তাঁকে (আবদুল গাফ্ফার চৌধুরী) আসন্ন সাতকানিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে বিএনপি থেকে একক প্রার্থী করে তাঁর নাম কেন্দ্রে পাঠানো হয়েছে।

শেয়ার করুন
The Post Viewed By: 295 People

সম্পর্কিত পোস্ট