চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সাতকানিয়া উপজেলা নির্বাচন

বিএনপি থেকে গাফ্ফার চৌধুরীর নাম কেন্দ্রে প্রেরণ

নিজস্ব সংবাদদাতা হ সাতকানিয়া

৯ সেপ্টেম্বর, ২০১৯ | ২:১৫ পূর্বাহ্ণ

আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিতব্য সাতকানিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে চেয়ারম্যান পদে এককভাবে দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাতকানিয়া উপজেলা বিএনপির সহ-সভাপতি আবদুল গাফ্ফার চৌধুরীর নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠানো হয়েছে। বিএনপি দলীয় সূত্রে জানা যায়, গতকাল (রবিবার)

সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর চেয়ারম্যান প্রার্থী আবদুল গফ্ফার চৌধুরীর বাস ভবনে জেলা ও উপজেলা নেতৃবৃন্দদের উপস্থিতিতে তাঁকে (আবদুল গাফ্ফার চৌধুরী) উপজেলা চেয়ারম্যান হিসেবে বিএনপি থেকে একক প্রার্থী হিসেবে মনোনয়ন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট মিজানুল হক চৌধুরী, সহ-সভাপতি অধ্যাপক শেখ মো. মহিউদ্দীন, জেলা নেতা নওয়াব মিয়া, সাতকানিয়া উপজেলা বিএনপি নেতা মুজিবুর রহমান, অধ্যাপক এহছানুল মৌলা, এডভোকেট এরশাদুর রহমান রিটু ও নুরুল কবির বাদশা প্রমুখ।

এ ব্যাপারে দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যাপক শেখ মো. মহিউদ্দীন বলেন, গতকাল (রবিবার) সন্ধ্যায় চট্টগ্রামে আবদুল গাফ্ফার চৌধুরীর বাসায় জেলা ও উপজেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে তাঁকে (আবদুল গাফ্ফার চৌধুরী) আসন্ন সাতকানিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে বিএনপি থেকে একক প্রার্থী করে তাঁর নাম কেন্দ্রে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট